শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

গ্রেফতার ২

পুলিশ ফাঁড়ির সামনে ছিনতাই

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে ভুলতা ফ্লাইওভার থেকে দুই যুবকের গলায় ছুড়ি ঠেকিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত রোববার রাতে ভুলতা এলাকা থেকে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। এর আগে, গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে ফ্লাইওভার এলাকায় ঘটে এ ছিনতাইয়ের ঘটনা।
ছিনতাইকারীদের কবলে পড়া যুবকরা হলেন, নরসিংদী জেলার রায়পুড়া উপজেলার কাটাঘাট রজাবাড়ি এলাকার শহিদুল্লাহর ছেলে নাঈম আলী ও জামালপুর জেলার সদর উপজেলার রনরামপুর এলাকার সুলতান সেখের ছেলে বিরাজুল ইসলাম। গ্রেফতারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার সোনারামপুর এলাকার রাজ্জাক মিয়ার ছেলে শুভ মিয়া ও আতুকুরা এলাকার আলম মিয়ার ছেলে সিয়াম মিয়া।
রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমাইয়ুন কবির জানান, গত বৃহস্পতিবার বিকেলে কেনাকাটা করার জন্য গাউছিয়া মার্কেটের উদ্দেশে বরপা আড়িয়াবো থেকে রওনা হন নাঈম আলী ও বিরাজুল ইসলাম নামের দুই যুবক। এসময় ভুলতা ফাঁড়ির সামনে ফ্লাইওভারে আসামাত্র তাদের দুইজনকে গলায় ছুড়ি ঠেকিয়ে দেয় অজ্ঞাত ৪ জন ছিনতাইকারী। এসময় নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিতে গেলে যুবকরা বাধা দিলে তাদের মারধর করে। এসময় যুবকদের সাথে থাকা নগদ ৮ হাজার টাকা ও দুইটি মোবাইল ছিনিয়ে নেয়। এ ব্যাপারে নাইম আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ভুলতা এলাকায় অভিযান পরিচালনা করে শুভ মিয়া ও সিয়াম মিয়া নামের দুইজনকে গ্রেফতার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন