মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চিত্রনায়িকা শিমু হত্যা: স্বামী নোবেল ও ড্রাইভার গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৯:৪৬ এএম

ঢাকার কেরানীগঞ্জ থেকে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী সাখাওয়াত আমিন নোবেলকে আটক করেছে র‌্যাব-১০। একইসঙ্গে নোবেলের গাড়ির চালক ফরহাদকে আটক করা হয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ থানায় মামলা করেছেন চিত্রনায়িকা শিমুর ভাই। মঙ্গলবার (১৮ জানুয়ারি) শেষরাতে তিনি গণমাধ্যমকে জানান, তার মামলায় আটক দুই আসামি কেরানীগঞ্জ থানায় রয়েছে।

শিমুর ভাই দাবিদার ওই ব্যক্তি চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক ও আসন্ন নির্বাচনের মিশা-জায়েদ প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানকে সঙ্গে নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন। চিত্রনায়ক জায়েদ খান নিজের ফেসবুক আইডি থেকে গনমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার মুহুর্তটি লাইভ করেন।

প্রসঙ্গত, সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ থানা পুলিশ। তার লাশ ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে মর্গে রাখা হয়েছে। এ ‘হত্যাকাণ্ডে’ চিত্রনায়ক জায়েদ খানের ‘হাত রয়েছে’ বলে অভিযোগ ওঠে। এরই প্রেক্ষিতে গণমাধ্যমের মুখোমুখি হন জায়েদ।

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের মিশা-জায়েদ প্যানেলের এই সাধারণ সম্পাদক পদপ্রার্থী দাবি করেন, শিমুর সঙ্গে গত দুই বছরে তার দেখা হয়নি। এমনকি সেলফোনে কথা পর্যন্ত হয়নি। এ হত্যাকাণ্ড ও ‘অপপ্রচারের’ পেছনে শিল্পী সমিতির নির্বাচনের ‘নোংরা রাজনীতি’ দেখছেন বলেও উল্লেখ করেন জায়েদ খান।

অন্যদিকে শিমুর ভাই জানান, চিত্রনায়িকার গাড়িতে রক্ত লেগেছিল। গাড়ির চালক র‌্যাবের কাছে ‘হত্যাকান্ডের’ বর্ণনা দিয়েছে বলেও দাবি করেন তিনি।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক জানান, যেহেতু লাশটি বস্তাবন্দি ছিল এবং গলায় দাগ ছিল, তাই প্রাথমিকভাবে ধারণা করছি এটি হত্যাকাণ্ড। তবে এ বিষয়ে আমরা তদন্ত করছি।

জানা যায়, রোববার সকাল ১০টায় বাসা থেকে বের শিমু। এরপর থেকে তাকে আর কোথায়ও খুঁজে পাননি স্বজনরা। পরে রাত ১১টায় কলাবাগান থানায় শিমু নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
সাইমুম ১৮ জানুয়ারি, ২০২২, ৩:০৭ পিএম says : 0
মানুষ কিভাবে এত পাষাণ হয় এই প্রশ্নের জবাব আজও খুজে পেলাম না।একজন মানুষ হত্যা গোটা বিশ্ব মানবতাকে হত্যার সমান।
Total Reply(0)
Mujibur Rahman ১৮ জানুয়ারি, ২০২২, ৩:০৭ পিএম says : 0
বাংলাদেশ বলেন আর চলচ্চিত্রের বলেন এই নোংড়া রাজনীতির তীব্র নিন্দা জানাচ্ছি,, সেই সাথে নায়িকা শিমু হত্যার সুষ্ঠ তদন্ত করে দোষিদের আইনের আওতায় এনে বিচারের জোড় দাবি করছি
Total Reply(0)
Shipon Bhuiyan ১৮ জানুয়ারি, ২০২২, ৩:১২ পিএম says : 0
খুন হওয়া দেশে এখন মামুলি ব্যাপার। বিচার হওয়া কঠিন ব্যাপার।
Total Reply(0)
Saiful Alom Prince ১৮ জানুয়ারি, ২০২২, ৩:১২ পিএম says : 0
দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই
Total Reply(0)
Masum Miah ১৮ জানুয়ারি, ২০২২, ৩:১৬ পিএম says : 0
মানুষ কত অমানুষ!!!
Total Reply(0)
Milad Ahmed ১৮ জানুয়ারি, ২০২২, ৩:১৮ পিএম says : 0
হত্যার বিচার চাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন