বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় প্রায় ১৪ কোটি টাকার উন্নয়ন কাজের উন্মুক্ত লটারী অনুষ্ঠিত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৩:১৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের দূর্যোগ ব্যবস্থাপনার আওতায় ১৩ কোটি ৬৮ লাখ ৪৯ হাজার টাকার ১৭ টি উন্নয়ন কাজের ঠিকাদার নির্ধারনে মঙ্গলবার দুপুরে উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়। উপজেলা শহীদ মাখন লাল দাস মিলনায়তনে উপজেলা নির্বার্হী কর্মকর্তা ঊর্মি ভৌমিক এর উপস্থিতিতে এ উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ মোঃ জসীম, সমবায় কর্মকর্তা এমাদুল হক, দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী শাহিন খান, সাংবাদিক আবদুস সালাম আজাদী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার ও জুলফিকার আমীন সোহেল প্রমূখ।
সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, দূর্যোগ ব্যবস্থাপনার আওতায় গ্রামীন রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্যের সেতু নির্মান ও ২০২১-২২ অর্থ বছরে বার্ষিক উন্নয়নের অংশ হিসেব মঠবাড়িয়া উপজেলায় ১৬ টি গার্ডার ব্রিজ ও দেড় কিলোমিটার সড়ক নির্মানের জন্য গত ১৪ ডিসেম্বর‘২১ টেন্ডর আহ্ববান করা হয়। ৬ জানুয়ারী‘২২ মেনুয়াল টেন্ডার জমাদানের শেষ দিন পর্যন্ত ১৬ টি গার্ডার ব্রিজের বিপরীতে ২ হাজার ১‘শ ৫১ টি এবং দেড় কিলোমিটার সড়কের বিপরীতে ৯৬ টি দরপত্র জমা হয়। উন্নয়ন কাজের শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করতে সকলের উপস্থিতিতে লটারীর মাধ্যমে ঠিকাদার নির্ধারন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন