বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

গুরুদাসপুরে ব্যবসায়ীকে হত্যাচেষ্টা

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

নাটোরের গুরুদাসপুরে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে নাজিরপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আইয়ুব আলীর সমর্থকদের বিরুদ্ধে। গত সোমবার দুপুরে নাজিরপুর ইউনিয়ন পরিষদের সামনে ওই ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী সালেহ আহমেদ বিপুল নাজিরপুর বাজারের ওয়াহেদের ছেলে। গুরুত্বর আহত অবস্থায় বিপুলকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্থানীয়রা।
আহত বিপুল জানান, নাজিরপুর বাজারের ইউনিয়ন পরিষদের সামনে তার খেলাঘরের দোকান রয়েছে। সকালে একটি অপরিচিত ছেলে তার দোকানে দৌড়ে এসে একটি স্ট্যাম্প নিয়ে চলে যায়। তিনি তাকে থামানোর চেষ্টা করলেও সেই ছেলে দৌড়ে চলে যায়। স্ট্যাম্প নিয়ে চলে যাওয়া ছেলেটি নাজিরপুর স্কুলে গিয়ে ওই এলাকার হায়দারের ছেলেকে মারপিট করেছে বলে তিনি জানতে পারে। পরবর্তীতে হায়দার ও তার ভাই শরিয়ত তার দোকানে অজ্ঞাত ১০-১৫ জন লোক নিয়ে গিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। লোহার রড দিয়ে হায়দার তার মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটে পরেন। এছাড়াও ক্রিকেট ব্যাট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারিভাবে মারপিট করে হায়দার ও শরিয়তসহ তাদের লোকজন।
এ বিষয়ে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন জানান, এ বিষয়ে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন