শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনা চার জেলায় ৬ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

সড়ক দুর্ঘটনায় চার জেলায় প্রাণ হারিয়েছেন ৬ জন। ময়মনসিংহ, ফেনী, সিলেটের ওসমানীনগর ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে। ময়মনসিংহের নান্দাইলে কৃষি জমি চাষ করার পাওয়ার টিলার উল্টে ২ জন, ফেনীতে গাছ ভেঙে মোটরসাইকেল আরোহী এবং ওসমানীনগরে পৃথক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় ১ জন এবং অপর এক দুর্ঘটনায় সিএনজি চালকের তাৎক্ষণিক মৃত্যু হয়। এছাড়াও গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় এক স্কুলছাত্র প্রাণ হারায়। আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় কৃষি জমি চাষ করার পাওয়ার টিলার উল্টে দুই জন নিহত হয়েছে। এর মধ্যে একজন চালক এবং অপরজন হেলপার বলে জানিয়েছেন স্থানীয়রা। এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের মাতম বইছে। নিহতরা হলেন- উপজেলার আতকাপাড়া গ্রামের তাহের উদ্দিনের পুত্র মো. মোস্তফা এবং আ. সাত্তারের পুত্র মো. রাহাদ মিয়া (২২)। গত সোমবার রাত ৯টার দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চামটা বাজার সংলগ্ন আতকাপাড়া গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে ।
নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ জানান, নিহতদের লাশ হাসপাতালে রাখা হয়েছে। তাদের স্বজনদের অভিযোগের পেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
নান্দাইল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. আ. মালেক জানান, স্থানীয় চামটা বাজার এলাকার মেইনরোড থেকে একটু ভিতরের দিকে একটি মাটির রাস্তা দিয়ে পাওয়ার টিলারটি যাওয়ার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে উল্টে পড়ে যায়। এতে চালক ও হেলপার চাপা পড়ে। পরে স্থানীয়দের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রæত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সেখানের কর্তব্যরত চিকিৎসকরা প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে তাদের মৃত ঘোষণা করেন।
ফেনী জেলা সংবাদদাতা : ফেনীতে সড়কের পাশে থাকা গাছ ভেঙে পড়ে হেলাল উদ্দিন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ১০টার দিকে ফেনী-সোনাগাজী সড়কের মোল্লার তাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হেলাল ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের অলিপুর বড় বাড়ীর আবদুল মান্নানের ছেলে। তিনি ধলিয়া বাজারের হেলাল স্টোরের সত্ত¡াধিকারী।
ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মুন্সি জানান, হেলাল প্রতিদিনের ন্যায় ধলিয়া বাজারের দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। মোল্লার তাকিয়া বাজার সংলগ্ন স্থানে এলে হঠাৎ তার মাথার উপর একটি তুলা গাছ ভেঙে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়। জানা যায়, গত সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টায় উপজেলার দয়ামীর-গহরপুর রোডে এক মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন থানাগাঁও কোনাবন গ্রামের রায়হান আহমেদ নামের এক যুবক। এছাড়াও, ওইদিন রাতে ঢাকা-সিলেট মহাসড়কের ভাঙ্গা পুল নামক স্থানে এক মর্মান্তিক দুর্ঘটনায় নিহত হন সিএনজি চালক আখতার মিয়া। তিনি উপজেলার মোতিয়ারগাওয়ের বাবুল ড্রাইভারের ছেলে। নিহত দুইজন একই উপজেলার বাসিন্দা বলে জানা যায়
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় তাহেদুল ইসলাম নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের মোগমটুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তাহেদুল ইসলাম কামারদহ ইউনিয়নের বকচর গ্রামের তোজাম মিয়ার ছেলে। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেনির ছাত্র।
কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোকির হাসান রচি জানান, গতকাল বিকেলে বোনের বাড়ি মোগমটুলী এলাকা থেকে বাইসাইকেল নিয়ে নিজের বাড়ি বকচর এলাকায় ফিরছিলেন তাহেদুল। পথে ঢাকা-মহাসড়কের মোগমটুলী এলাকার অদুরে ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তাহেদুল। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন