শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে বাল্যবিবাহ রেজিস্ট্রি করায় কাজী ও তার সহকারী গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ২:৩৮ পিএম

জয়পুরহাটে ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রীকে ২৫ বৎসরের এক যুবকের সাথে বিবাহ রেজিস্ট্রি করার অভিযোগে আব্দুর রউফ চঞ্চল (৩৮) নামে কাজী ও তার সহকারী আমিনুল ইসলাম দুলাল (৫২)কে গ্রেফতার করেছে পুলিশ।

জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, ১২ ডিসেম্বর সন্ধ্যায় জয়পুরহাট শহরের একটি বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর এক শিক্ষার্থীর সাথে জয়পুরহাট শহরের টুকুরমোড় এলাকার বাসিন্দা মোকবুল হোসেনের ছেলে জাহিদ হোসেনের সাথে রেজিষ্ট্রি মুলে বিবাহ রেজিস্ট্রি করেন আব্দুর রউফ চঞ্চল ও তার সহকারী আমিনুল ইসলাম দুলাল।

ঘটনাটি পরেরদিন ওই স্কুল ছাত্রী তার প্রধান শিক্ষককে খুলে বললে এবং তার ইচ্ছার বিরুদ্ধে বিবাহ দেওয়ার বিষয়টি আমলে নিয়ে প্রধান শিক্ষক আইয়ুব আলী সরকার বাদী হয়ে ১৮ জানুয়ারি সদর থানায় বর জাহিদ হোসেন, কাজী চঞ্চল, তার সহকারী দুলাল ও ধানমন্ডি মহল্লার বাসিন্দা র্অথাৎ স্কুল ছাত্রীর খালা ফারুক হোসেনের স্ত্রী আমেনা বেগম (৪২) ও তার নানা একই মহল্লার বাসিন্দা মজিবর রহমান ভাদু (৫৮) কে আসামী করে একটি মামলা দায়ের করেন। এই মামলায় পুলিশ উল্লেখিত কাজী ও তার সহকারীকে মঙ্গলবার রাতে পাচুরচক ও ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন