শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বহিষ্কারের পর মিডিয়াতে যা বললেন তৈমুর

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৩:১৫ পিএম

দল থেকে বহি:স্কার করলেও দল পরিবর্তন করবেন না বা অন্য কোন দলেও যোগ দেবেন না বলে জানিয়েছেন বিএনপির সব পদ থেকে সদ্য বহি:স্কৃত নেতা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ নগরীর মাসদাইর এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়ায় তিনি এ কথা জানান।

তৈমুর আলম খন্দকার বলেন, সামনের দিনগুলো বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং ইভিএম এর বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে চান। জনগণের অধিকার নিয়েই তিনি রাজনীতি করে যাবেন। নির্বাচন প্রসঙ্গে তৈমুর বলেন, ইভিএম মেশিনের ত্রুটির কারণে এই ফলাফল হয়েছে। ইভিএমকে ভোট ডাকাতের বাক্স বলেও উল্লেখ করেন তিনি।

যে কারণে ইভিএমকে সমর্থন না করতে দেশের অন্যান্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহবান জানান তৈমুর। দল থেকে বহি:স্কারের ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৈমুর আলম খন্দকার বলেন, তিনি মনে করেন রাজনীতি করতে গেলে একটা দল থাকতে হয়।
মালিককে অজ্ঞান করে ১৫০ টন কয়লা নিয়ে উধা

কিন্তু পদ পদবী দরকার হয় না। তাছাড়া তার প্রতি দলের এই সিদ্ধান্ত কেউ তাকে টেলিফোনে বা চিঠিতে জানায় নি। দলের সিদ্ধান্ত মেনে নেয়ার কথা জানিয়ে তৈমুর বলেন, আমাকে পদ থেকে বহিস্কার করেছে। কর্মী থেকেতো বহিস্কার করেনি। পদ থেকে বহি:স্কার করলেও দলের কর্মী সমর্থক হিসেবে তিনি কাজ করে যাবেন।
তিনি জানান, অতীতের মতো খেটে খাওয়া মানুষের পাশে থাকবেন। তবে অন্য কোন প্লাটফর্মে তিনি যাবেন না। দলের এই সিদ্ধান্তে কারো প্রতি কোন ক্ষোভ নেই এবং জীবনের শেষ দিন পর্যন্ত বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি অনুগত থাকবেন বলেও জানান তৈমুর আলম খন্দকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন