বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জ ওসির নাম্বার ক্লোন করে বিকাশে টাকা হাতিয়ে নেয়া সেই প্রতারক গ্রেফতার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৫:৩৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ অফিসার ইনচার্জ (ওসি)র নাম্বার ক্লোন করে ইউপি নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীকে প্রলোভনে প্রতারণার মাধ্যমে বিকাশে টাকা হাতিয়ে নেয়া সেই প্রতারক চক্রের সদস্য আল- আমিন (২৭) কে ভোলা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আল-আমিন ভোলা জেলার দৌলতখান উপজেলার সৈয়দপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
গত ২৬ ডিসেম্বও চতুর্থ ধাপে গোবিন্দগঞ্জে ইউনিয়ন পরিষদের নির্বাচনের পূর্বে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর মোবাইল নাম্বার ক্লোন করে মহিমাগঞ্জ ইউপির নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী রেজওয়ান মুন্সিকে জয়ের প্রলোভন দেখিয়ে তার থেকে প্রতারনা করে বিকাশের মাধ্যমে ২লাখ ৮০হাজার টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের সদস্য আসামী আল-আমিনকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে গাইবান্ধার পুলিশ সুপারের নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার উদয় কুমার সাহা ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিনের তত্ত¡াবধানে গোবিন্দগঞ্জ থানার পুলিশ অফিসার আরিফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স এক অভিযান পরিচালনা করে ভোলা থেকে প্রতারক আল-আমিনকে গ্রেফতার করে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতারক চক্রের মুল হোতাকে এখনও আটক করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Tanjim Ishlam Tanjul ২০ জানুয়ারি, ২০২২, ৯:২২ পিএম says : 0
মুল হেতার নাম কী?
Total Reply(0)
Tanjim Ishlam Tanjul ২০ জানুয়ারি, ২০২২, ৯:২২ পিএম says : 0
মুল হেতার নাম কী?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন