শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রোজ শয়তানের সঙ্গে কথা বলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৫:৪৩ পিএম

ভূত-প্রেত কেউ মানেন, কেউ বিশ্বাস করেন না। কেউ মনে করেন পরিবেশে তাদের উপস্থিতি রয়েছে। কেউ কেউ অস্তিত্ব মানতে নারাজ। তবে এসব তর্ক-বিতর্কে কান দিতে নারাজ মার্কিন পর্ন তারকা সাব্রিনা সাবরক। তার বিস্ফোরক দাবি, রোজ শয়তানের সঙ্গে কথা বলেন। প্রেতাত্মারও দেখা পেয়েছেন।

৪৫ বছরের ওই পর্ন তারকা জানান, কেবল প্রেতাত্মার সঙ্গে কথা বলাই নয়, তার সঙ্গে সংযোগস্থাপনেও সক্ষম তিনি। শয়তানের সঙ্গে অন্যদেরও যোগাযোগ করিয়ে দিতে পারবেন তিনি। জানা গিয়েছে, ওই সমস্ত একের পর এক বিস্ফোরক দাবির পরই পর্ন তারকা সাব্রিনা সাবরকের জীবনে ঘটে গিয়েছে ভয়ানক ঘটনা। তার মুখের একটা দিক পুরোপুরি প্যারালাইজড হয়ে গিয়েছে। শত চেষ্টা করেও সেই রোগ সারাতে পারছেন না তিনি।

যদিও সাব্রিনার দাবি, এর পিছনে আসল কারণ মাত্রাতিরিক্ত বোটক্স এবং লিপস ফিলার করা। তিনি জানান, বরাবরই নিজেকে পুতুলের মতো সাজিয়ে তুলতে চেয়েছেন। সেজন্য মুখে প্রায় ৫৩টি অপারেশন করিয়েছেন। একাধিকবার বোটক্স এবং লিপ ফিলার করিয়েছেন। পরিনামে তার মুখের একটা দিক অবশ হয়ে গিয়েছে। প্যারালাইজড হয়ে গিয়েছে। এই অবস্থার জন্য নিজেকেই দায়ি করেন সাব্রিনা সাবরক।

জন্ম সূত্রে সাব্রিনা সাবরকের জন্ম আর্জেন্টিনায়। গানের শিক্ষিকা ছিলেন তিনি। এরপর টিভিতে অভিনয়ের সুযোগ পান। ধীরে ধীরে পর্ন ইন্ডাস্ট্রিতে ঢুকে পড়েন সাব্রিনা। পরিচিতি পান। বর্তমানে আমেরিকার টেক্সাসে থাকেন তিনি। সূত্র: জিনিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন