বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শহীদ জিয়ার জন্মবার্ষিকীতে সিলেটে ইসলামী ঐক্যজোটের দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৭:২১ পিএম | আপডেট : ৭:৩২ পিএম, ১৯ জানুয়ারি, ২০২২

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্ম বার্ষিকী উপলক্ষে আজ বুধবার ইসলামী ঐক্যজোট সিলেট মহানগর কমিটির উদ্যোগে এক দোয়ার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হযরত শাহজালাল (রহ.) মাজারে পার্শে হযরত মাওলানা মোজ্জাম্মিল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী মাওলানা আব্দুর রকিব।

অ্যাডভোকেট আব্দুর রকিব বলেন, শহীদ জিয়াউর রহমানের নেতৃত্বে বাংলাদেশের সংবিধানে আল্লাহ সর্ব শক্তিমান আল্লাহর প্রতি অবিচল আস্তা সংযোজন কালে এবং দেশে ইসলামী রাজনৈতি প্রর্বতন বিষয়ে সিদ্ধান্ত নিয়ে দেশের সংবিধানকে সার্বজনীন স্বীকৃতি আদায়ে যার অবদান সবচেয়ে বেশি ছিল তিনি হচ্ছেন উপমহাদেশের প্রখ্যাত আইনজীবী সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আইন উপদেষ্টা এবং সাবেক বিচারপতি টি এইচ খান।

দোয়া মাহফিলে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম বিচারপতি টি এইচ খানের রূহের মাগফিরাত কামনা এবং করোনা মহামারি থেকে রেহাই পেতে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুর রকিব অ্যাডভোকেট। হযরত শাহজালাল (রহ.) মাজার পার্শে আয়োজিত দোয়া মাহফিল আরো অংশগ্রহণ করেন সিলেট জেলা শাখার সভাপতি মুফতি আব্দুল করিম হক্কানি, সাধারণ সম্পাদনা মো. ইলিয়াস বিন রিয়াছত, মাওলানা জোবায়ের আনসারী, অধ্যাপক মাওলানা আব্দুর সবুর, মাওলানা শফিকুর রহমান ও মাওলানা আব্দুর রহিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন