শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বিতর্কিত রাশিদা আক্তারকে রেজিস্ট্রার নিয়োগ

নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের বিতর্কিত ডেপুটি রেজিস্ট্রার বেগম রাশিদা আক্তারকে রেজিস্ট্রারের অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে। তার বিরুদ্ধে ২০১২ ও ১৩ সালে চারটি মামলা হয়। চার মাস কারাভোগও করেছেন। যদিও এসব মামলা নিস্পত্তি হয়েছে। স্বাক্ষর জালের অভিযোগে একটি হাসপাতাল থেকে এর আগে তিনি বহিস্কারও হয়েছিলেন। ইতোপূর্বে তারা বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ রয়েছে। তারপরও তিনি এমন একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ায় বিস্মিত অনেকে।

গত মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রনালয়ের স্বাস্থ্য শিক্ষা কল্যান বিভাগের উপ-সচিব সারা দিবা বেগম রাশিদা আক্তারকে রেজিস্ট্রারের অতিরিক্ত দায়িত পালনের এই আদেশ দেন। আদেশে উল্লেখ করা হয়েছে- বাংলাদেশে নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের বর্তমান রেজিস্ট্রার বেগম সুরাইয়া বেগমের চুক্তি ভিত্তিক চাকরির মেয়াদ ১৯ জানুয়ারি সমাপ্ত হবে। বিধায় ডেপুটি রেজিস্ট্রার বেগম রাশিদা আক্তারকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের রেজিস্ট্রারের অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হলো।

নাম প্রকাশে অনিচ্ছুক নার্সিং নেতৃবৃন্দ ইনকিলাবকে জানিয়েছেন, এমন একজন বিতর্কিত কর্মকর্তাকে কাউন্সিলের রেজিস্ট্রার হিসাবে দায়িত্ব প্রদানের মাধ্যমে প্রতিষ্ঠানকে বিতর্কিত করা হলো। এতে প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন হবে এবং স্বাভাবিক কাজ-কর্ম বাধাগ্রস্থ হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন