বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয়ে আসার আগে পুরোহিত হতে চেয়েছিলেন টম ক্রুজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১১:৪৩ এএম

হলিউড অভিনেতা টম ক্রুজ। দুনিয়াজুড়ে তার খ্যাতি। কোটি কোটি ভক্ত অপেক্ষায় থাকেন নতুন নতুন চরিত্রে তাকে দেখবেন বলে। তার ‘মিশন ইম্পজিবল’ সিরিজের জনপ্রিয়তা তো আকাশ ছোঁয়া। তার প্রথম অভিনীত সিনেমা ছিল ব্রুক শিল্ডস ফিল্ম এর ‘এন্ডলেস লাভ’। তবে মজার তথ্য হলো, হলিউডের জনপ্রিয় এই অভিনেতা শোবিজে আসার আগে পুরোহিত হতে চেয়েছিলেন।

জানা গেছে, শৈশবে বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদের পরে তার বোনদের সাথে বেশ কয়েকবার বিভিন্ন জায়গাতে ঘুরে বেড়ানোর সময় লুইসভিলে, কেন্টাকিতে অল্প সময়ের জন্য ছিলেন টম। সেখানে একজন পুরোহিতের সাথে দেখা করেন তিনি। তখন টমের বয়স মাত্র ১৪ বছর। পুরোহিত তখন তাকে ওহাইওতে একটি সেমিনারী স্কুলে ভর্তির জন্য পাঠিয়েছিলেন। তাই টম ভেবেই নিয়েছিলেন তিনিও পুরোহিত হবেন।

সম্প্রতি ফাদার রিক স্নাইডার নিউইয়র্ক ডেইলি নিউজকে বলেছেন, ‘আমি মনে করি সে একটি ভাল শিক্ষা চেয়েছিল। যার কারণে টম এ সিদ্ধান্ত নিয়েছিল। তার বাবা-মায়ের বিচ্ছেদ হওয়াতে একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলো সে। এটিই তার এখানে আসার একটি কারণ হতে পারে।’

টমের প্রাক্তন সহপাঠী শেন ডেম্পলার বলেছেন, ‘তার খুব শক্তিশালী ক্যাথলিক বিশ্বাস ছিল। আমরা চ্যাপেলে সময় কাটিয়েছি এবং পুরোহিতদের কাছ থেকে গল্প শুনে উপভোগ করেছি। আমরা ভেবেছিলাম পুরোহিতদের একটি দুর্দান্ত জীবনধারা ছিল এবং আমরা সত্যিই যাজকত্বে আগ্রহী ছিলাম। সত্যই, আমরা সেই সিদ্ধান্ত নেওয়ার জন্য খুব ছোট ছিলাম’

যদিও টম ক্রুজ কখনও যাজকত্বের জীবন অনুসরণ করেননি। তিনি শুধুমাত্র দুই বছর সেমিনারিতে ছিলেন। সেমিনারিতে থাকাকালীন সময়েই তিনি অভিনয়ের প্রতি ঝুঁকেছিলেন। অভিনয়ের ক্লাসও করতেন। বাকিটা হলিউডের ইতিহাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন