বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনার প্রকোপ বাড়ায় নুসরাত ফারিয়ার কনসার্ট বাতিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৪:০২ পিএম

অভিনয়ের পাশাপাশি নাচ-গান, কনসার্ট নিয়েও বেশ ব্যস্ত থাকছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে এবার করোনার কারণে সেখানেও বাঁধলো বিপত্তি। বাতিল হয়ে গেছে তার বেশ কয়েকটি কনসার্ট। তবে তিনি নিজে করোনা আক্রান্ত হননি, বিশ্বব্যাপী করোনার প্রকোপ বাড়ায় কনসার্টগুলো বাতিল হয়েছে।

জানা গেছে, আগামী ২১ জানুয়ারি থেকে টানা চার দিন ভারতের চারটি এলাকায় শোয়ে অংশ নেওয়ার কথা ছিল নুসরাত ফারিয়ার। অনুষ্ঠানগুলোতে তার নাচ ও গান গাওয়ার কথা ছিল। আয়োজনের ভেন্যুগুলো ছিল- পশ্চিমবঙ্গের মন্দারমনি, কলকাতা, নন্দীগ্রাম ও বোলপুর।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া সংবাদমাধ্যমকে বলেন, ‘পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি স্থানে অনুষ্ঠান হওয়ার কথা ছিল। সেখানেই আগামীকাল থেকে আমার পারফর্ম করার কথা ছিল। কিন্তু ওদের ওখানে বিধিনিষেধ দিয়ে দিয়েছে, এখন অনুষ্ঠান করা যাবে না। এমনকি শুটিংয়েও বিধিনিষেধ এসেছে। তাই আয়োজকরা সব শো বাতিল করেছেন। বলা যায়, নতুন বছরে এটা আমার জন্য খারাপ খবর। মনটাও অনেক খারাপ হয়ে আছে। আমি সবসময় দর্শকদের কাছাকাছি থাকতে পছন্দ করি। অনেক আশায় ছিলাম শোগুলো নিয়ে। কারণ এতে দর্শকদের খুব কাছ থেকে প্রতিক্রয়া, ভালোবাসা পাওয়া যায়। কিন্তু করোনা সব মাটি করে দিলো। তবে আফসোস হলেও তো কিছু করাও নেই। প্রাকৃতিক দুর্যোগ তো চাইলেই আমরা রোধ করতে পারি না। এই মুহূর্তে সাবধানতা অবলম্বন করা ছাড়া উপায় নেই। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এই কামনা করছি।’

তিনি আরও জানান, আপাতত বেশ কিছু বিজ্ঞাপনের কাজ করছেন। আগামী কয়েকদিন এগুলো নিয়ে ব্যস্ত থাকতে হবে। এছাড়া আগামী দুই বছরের জন্য ক্লিয়ার ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। কাজ করবেন তাদের সঙ্গেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন