বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে জেলা প্রশাসকের অফিস সহকারীকে কুপিয়ে জখম

মাদারীপুুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৫:০১ পিএম

মাদারীপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। বুধবার (১৯ শে জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে শহরের শহীদ সায়িদ সড়কের টি এন টি মসজিদের সামনে এই ঘটনা ঘটে। আহত শমসের আলী (৫০) মাদারীপুর পৌরসভার তরমুগরিয়া এলাকার মৃত ইমতিয়াজ আলীর ছেলে। তিনি মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জি এম শাখায় অফিস সহকারী হিসেবে কর্মরত আছেন।

স্থানীয়রা জানায়, শমসের আলী সন্ধ্যায় নামাজের জন্য টি এন টি মসজিদে যাওয়ার সময় ২ টি মোটরসাইকেলে করে ৪ জন হামলাকারী এসে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরবর্তীতে শমসের আলীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা আহত শমসের আলীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত শমসের আলী বলেন, ২ টি মোটরসাইকেলে করে ৪ জন হামলাকারী আমাকে ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমি তাদের বাঁধা দেওয়ার চেষ্টা করি। পরবর্তীতে আমার চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আমি কাউকেই চিনতে পারি নি।

আহতের বড় ভাই মোহাম্মদ জুলফিকার আলী বলেন, আমার ভাইয়ের সাথে কারো কোনো শত্রুতা নেই। এখন কেন তারা আমার ভাইয়ের উপর হামলা করেছে বুঝতে পারছি না। তাছাড়া রাত হওয়ার আমরা হামলাকারীদের সনাক্ত করতে পারি নি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, আমি হামলার ঘটনাটি শুনেছি। আমি হাসপাতালে পুলিশ পাঠিয়েছিলাম৷ এছাড়াও ঘটনার ব্যাপারে আমরা তদন্ত করছি। ভুক্তভোগী অভিযোগ দিলে আমরা আইনআনুগ ব্যবস্থা গ্রহন করবো।

মাদারীপুর জেলা প্রশসাক ড. রহিমা খাতুন জানান, আমরা অবশ্যই অপরাধীকে বিচারের আওতায় আনবো এবং আমি পুলিশকে সাথে সাথে ব্যবস্থা নিতে বলেছি’ কিভাবে আমাদের জেলা প্রশাসনের কর্মচারিকে হত্যা করতে চায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন