বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ক্ষমতা স্থায়ী করতেই ইসি গঠনে আইন পাস করছে নিশিরাতের সরকার : মির্জা আব্বাস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৫:০৪ পিএম

আওয়ামী লীগ ক্ষমতা স্থায়ী করার জন্য নির্বাচন কমিশন গঠনে আইন পাস করতে যাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।তিনি বলেন, অনির্বাচিত ও নিশিরাতের সরকার কোনো আইন পাশ করতে পারে না। আর বিএনপিসহ কোনো গণতান্ত্রিক দল সেই আইন মেনে নেবে না।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপির উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। তথ্য মন্ত্রী হাছান মাহমুদের এক বক্তব্যের প্রসঙ্গ টেনে মির্জা আব্বাস বলেন, এই সরকার যে আইন পাস করবে সেটি বাংলার মানুষের কাছে গ্রহণযোগ্য হবে না। যখন নির্বাচিত সরকার আসবে, তখন সেই সরকার যে কোনো রকম আইন পাস করবে আর বিএনপিও সেটাকে মেনে নেবে।

তথ্যমন্ত্রীর সমালোচনা করে তিনি আরও বলেন, পত্রিকায় আজকে দেখলাম হাছান মাহমুদ খুব পাকা পাকা কথা বলেছেন। তিনি বলেছেন- ‘বিএনপি বোঝে নাই আমরা কি করতে যাচ্ছি।’ বিএনপি খুব ভাল করে বোঝে, আপনারা কি করতে যাচ্ছেন। আপনারা বাকশালকে আবার আনতে যাচ্ছেন। এটা বিএনপি খুব ভাল জানে। জিয়াউর রহমানের স্মৃতিস্মরণ করে বিএনপির স্থায়ী কমিটির এই নেতা বলেন, যারা ভেবেছিল জিয়াউর রহমানকে শেষ করে দিলে বিএনপি শেষ হয়ে যাবে, তাদের মুখে ছাই দিয়ে বিএনপি টিকে আছে।

মির্জা আব্বাস বলেন, বেগম খালেদা জিয়া আজ হাসপাতালে ধুকে ধুকে মৃত্যুশয্যায় জীবন কাটাচ্ছেন। আমাদের নেতা তারেক রহমান বিদেশের মাটি থেকে বাংলাদেশে আসার প্রহর গুনছেন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন