বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তাড়াশে ইউপি চেয়ারম্যানের ভাইসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১২

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৫:৫৩ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে গাজাঁসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)’র একটি আভিযানিক দল ।
আটককৃত ব্যবসায়ীরা হলেন, উপজেলার তালম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও তালম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেকের বড় ভাই, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো: শাহাদত হোসেন প্রামানিক (৫২), জন্তিপুর গ্রামের মৃত গোলাপ মোল্লার ছেলে মো: রফিকুল ইসলাম (৫৮), মৃত আঃ করিমের ছেলে মোঃ আব্দুস ছামাদ (৩৫), কুন্দাশন গ্রামের মৃত সন্তেশ সরকারের ছেলে মোঃ আইয়ূব আলী (৩৫)।
বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের জন্তিপুর সিংড়াগাড়ী পাড়া গ্রামের রফিকুল ইসলামের বসত বাড়িতে অভিযান চালিয়ে ৪’শ গ্রাম গাঁজাসহ ওই ৪ জন আসামীকে আটক করা হয়।
তিনি আরো জানান, এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন, নগদ ৮৮০ টাকা জব্দ করা হয়। এছাড়াও এসব মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
পরে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) ও ১০ (ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাদের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন