বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জমিয়তের শীর্ষ নেতা মাওলানা আবুল খায়েরের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ যশোর জেলার সভাপতি যশোর কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব,যশোর দারুল উলুম মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদিস হাফেজ মাওলানা আবুল খায়েরের বুধবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তাঁর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি শায়খুল হাদিস আল্লামা মনসুরুল হাসান রায়পুরী ও মহাসচিব শায়খুল হাদিস হাফেজ হাফেজ মাওলানা ড.গোলাম মহিউদ্দিন ইকরাম।

নেতৃদ্বয় আল্লাহপাকের দরবারে মরহুমের ইলমী ও দ্বীনি খেদমতগুলো কবুল করে জান্নাতের মেহমান হিসেবে কবুল করার জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করেন। গতকাল বৃহস্পতিবার বাদ যোহর যশোর বাস স্ট্যান্ডে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

এতে জেলার শীর্ষস্থানীয় আলেম ওলামা, রাজনীতিবিদ, পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানসহ সর্বস্তরের মুসল্লিগণ অংশগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে এবং এক ছেলেসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। জানাজায় ইমামতি করেন তার একমাত্র ছেলে হাফেজ নোমান যশোরী। জানাজা শেষে তাকে যশোর রেলওয়ে স্টেশন মাদরাসার পাশে দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন