শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ

গুলিবিদ্ধ ১

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ৯:২৬ পিএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দিবাগত মধ্যরাতে পিংনা ইউনিয়নের চর নলসন্ধ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য পদে দুই প্রতিদ্ব›দ্বী প্রার্থী মোরগ প্রতীকের সুরুজ্জামান (সুরু) ও ফুটবল প্রতীকের মো. নুরুল ইসলামের লোকদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। এতে গুরুতর আহত হজরত আলী পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইউপি সদস্য প্রার্থী সুরুজ্জামান অভিযোগ করেন, প্রতিপক্ষ নুরুল ইসলাম তার লোকজন নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। হামলাকারীদের গুলিতে আমার ভাতিজা হজরত আলী গুলিবিদ্ধ হন।
অভিযোগ অস্বীকার করে অপর প্রার্থী নুরুল ইসলাম বলেন, সুরুজ্জামান কলহ প্রকৃতির লোক। নিজেরাই গÐগোল করে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হক বলেন, এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন