বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘বস ইজ আউট’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

ভারতের মুম্বাইতে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। গত কয়েকদিনে একাধিক বলিউড সেলেবদের কোভিডে আক্রান্ত হওয়ার খবরও পাওয়া যায়। তবে গত বুধবার সকালে সবাইকে চমকে দিয়ে নীল হুডি, মাথায় টুপি পরে একেবারে উবার কুল লুকে মুম্বাইয়ের রাস্তায় দেখা গেল বিগ বি অমিতাভ বচ্চনকে।
অমিতাভের হুডিতে লেখা ছিল ‘ফগ’। এমনিতেই শীতে আমেজ গায়ে মেখেছে ভারতবাসী। যদিও মুম্বাইতে শীতের দেখা সেভাবে মেলে না। তবে অমিতাভ বচ্চন যাই করেন তাই স্টাইল স্টেটমেন্টে পরিণত হয়। এবার বিগ বি-র এই ছবিতে তাকে ‘বস’ বলে কমেন্ট করে বসেন সৌরভ গাঙ্গুলী।

অমিতাভ বচ্চন তার দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর থেকে কমেন্টের বন্যা বয়ে গেছে অভিনেতার কমেন্ট সেকশনে। তবে অনেক অনুরাগীর মতো তার ছবিতে কমেন্ট করেন আরেক মহারথী বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। তিনি লেখেন, ‘বস ইজ আউট, বয়স তার জন্য শুধুই সংখ্যা মাত্র।’
গত বছর সেপ্টেম্বরে সৌরভকে দেখা গিয়েছিল কেবিসির সেটে। তিনি একা নন, বন্ধু বীরেন্দ্র সেহওয়াগকে নিয়ে অমিতাভ বচ্চনের সঙ্গে কৌন বনেগা ক্রোড়পতি খেলতে যান সৌরভ। সেখানেই সৌরভ ও অমিতাভকে মজার খুনসুটিতে মাততে দেখা যায়। এমনকি সৌরভ গাঙ্গুলী কোভিডে আক্রান্ত হওয়ার পর ফোনে তার খোঁজ খবর নেন বিগ বি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, রিপাবলিক ওয়ার্ল্ড।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mufti Abdulla Masud Siraji ২১ জানুয়ারি, ২০২২, ৭:০৪ এএম says : 0
অতিমূল্যবান নিউজ দিয়ে জাতিকে উপকৃত করার জন্য অসংখ্যা ধন্যবাদ।
Total Reply(0)
নিরব হেলাল ২১ জানুয়ারি, ২০২২, ৭:০৪ এএম says : 0
অমিতাভ বচ্চন মৃত্যুর ঘর থেকে বেচে ফিরেছে, তবুও মহান আল্লাহর হেদায়েত তাদের নসিবে নেই সম্ভবত।
Total Reply(0)
হাসান আল মেহেদী ২১ জানুয়ারি, ২০২২, ৭:০৫ এএম says : 0
সৌরব ও বচ্চন তারা দুজনেই প্রিয় মানুষ।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন