বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ব্রিজের পিলারে মোটরসাইকেলের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১০:১২ এএম

সেতুর পিলারের সাথে মোটরসাইকেলে ধাক্কা লেগে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন তারা মারা যায়। ঘটনাটি রাত সাড়ে ৮টার দিকে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের হবিগঞ্জ সেতু’র উত্তরপাড়ে এঘটনা ঘটে।

নিহত দুই শিক্ষার্থী হলো মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের চাষার গ্রামের জহির ফরাজীর ছেলে জনি ফরাজী (১৭) ও একই গ্রামের লোকমান ফরাজীর ছেলে নাঈম ফরাজী (১৮)। এরা দু’জনই জালালপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
পরিবার ও এলাকাবাসী বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে একটি মোটরসাইকেযোগে হবিগঞ্জ সেতু’র দক্ষিণপাড় থেকে উত্তরপাড়ে যাচ্ছিলো জনি ও নাঈম। এসময় মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পারায় সেতুর পিলারের সাথে ধাক্কা লেকে গুরুতর জখম হয়। এতে মোটরসাইকেলের সামনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা শিক্ষার্থীদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। রাত ১১টার দিকে সদর হাসপাতালে নাঈম ফরাজী ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জমি ফরাজী মারা যায়। পরে মৃতদেহ নিহতের বাড়ীতে নিয়ে আসে ¯^জনরা। অকালে দুক্ষ শিক্ষার্থীদের মৃততে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
সদর থানার ওসি কামরুল ইসলা মিঞা আরো বলেন, ‘রাতে অতিরিক্ত স্পিডে মোটরসাইকেল চালানোর ফলে দুঘর্টনা ঘটেছে। নিহতের পরিবার তাদের মৃতদেহ নিয়ে গেছেন। প্রত্যেকের পরিবারের উচিত উঠতি বয়সী ছেলে-মেয়েদের মোটরসাইকেল চালানোর বিষয় সাবধান করে দেয়ার।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন