মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে,,মামা- ভাগ্নে চোর চক্রের ৪ সদস্য আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১১:০৪ এএম

ফরিদপুরে বিদ্যুৎএর ট্রান্সফরমার এবং কৃষকের ফসলের মাঠে সেচ কাজে ব্যবহার করা স্যালো মেশিন চোর চক্রের,, মামা- ভাগিনা,, গ্রুপের চার সক্রিয় চোর চক্রের ৪ সদস্য সদস্যকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি), রাতে জেলা সদরের ভাটিকানাইপুর এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানায়ায়।

আটকৃতরা হলো,- জুয়েল মল্লিক (৩৮), বিল্লাল হোসেন (৪০), জাকির হোসেন (৩০) ও শহিদ শেখ (৩৫)। আটকদের সবার বাড়ি ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায়। জানাযায় এই চক্রটি বহু আগের,, মামা- ভাগিনা,, চোর চক্র নামে পরিচিত এলাকারবাসীর কাছে। এরা দিন- রাত সাধু বেসে এবং ভদ্রলোকসুলভ আচারনে চলাফেরা করলেও সময় সুযোগ বুঝে রাতের মহারাজা হয় এই চক্রটি।

জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম গনমাধ্যম কে বলেন, আটকদের কাছে থেকে তিনটি ট্রান্সমিটারের কয়েল ও চোরাইকাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, পুরাতন দুটি স্যালো মেশিন ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

এই চোর চক্রের সাথে জেলা সদরের ভাংঙ্গারি পট্টি, লাশকাটাঘর, এবং গোয়ালচামট এলাকার একটি ভাঙ্গারি ব্যাবসায়ী চক্রের সাথে রয়েছে গভীর সখ্যতা।

উল্লেখিত, ভাঙ্গারি দোকানগুলোতে পুলিশ হানা দিলে বহু চোরাই মালামাল উদ্বার হতে পারে বলে সচেতন মহলের দাবি।

জেলা ডিবির অফিসার ইনচার্জ রাকিবুল বলেন, আটকদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এবং এদের সাথে আরও কতজন চোর সদস্য আছে তাদের বিষয়ও খোজঁ খবর নেওয়া হচ্ছে বলে গনমাধ্যম কে জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন