বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পরীমনির জন্য সুখবরের পর এবার এলো দুঃসংবাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৯:২০ পিএম

চলতি বছরের শুরুতেই ভক্ত - দর্শকদের সুখবর জানান হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। মা হতে যাচ্ছেন তিনি। আর তার সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। গত বছর ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে বিয়ে করেন তারা। তবে তারা সুখবরটি এতদিন চেপে রেখেছিলেন ।

এদিকে , পূর্ব পরিকল্পনা অনুযায়ী আগামী শুক্রবার মুক্তি পাওয়ার কথা ছিল পরী মনির অভিনীত নতুন সিনেমা ‘ মুখোশ ’ । পরিকল্পনা অনুযায়ী এটি জমাও দেওয়া হয় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে । আর পেয়েছে বিনা কর্তনে ছাড়পত্রও । তবে করোনার নতুন ধরন ওমিক্রন সংক্রমণ বেড়ে যাওয়ায় আপাতত ‘ মুখোশ ’ মুক্তি দেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন এর পরিচালক ইফতেখার শুভ। তার ভাষ্য , আনকাট সেন্সর পেয়েছে “ মুখোশ ” সিনেমাটি। দেশ ও দেশের বাইরে ওমিক্রন সংক্রমণ নিয়ন্ত্রণে এলেই মুক্তি পাবে সিনেমাটি।

তিনি আরও বলেন , ‘ সব পরিকল্পনা গুছিয়ে নিয়েছিলাম ২১ তারিখ মুক্তি দেওয়ার। সেটা তো আর এই পরিস্থিতিতে হচ্ছে না। এখন অপেক্ষা করা ছাড়া তো উপায় দেখছি না। তাই ছাড়পত্র পেয়ে যেমন আনন্দ লাগছে , তেমন মুক্তি না দিতে পারায় মনটাও খারাপ হয়ে আছে । ‘ মুখোশ ’ র প্রধান তিনটি চরিত্রে আছেন সুপারস্টার ভূমিকায় রোশন , সাংবাদিক পরীমনি ও লেখক মোশাররফ করিম। আরও আছেন আজাদ আবুল কালাম , রাশেদ মামুন অপুসহ অনেকে। সিনেমাটির পরিবেশনার দায়িত্বে রয়েছে কপ ক্রিয়েশন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন