বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জিয়া এরশাদ ও খালেদার সময়ে উন্নয়ন হয়নি: নৌপরিবহন প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১০:৪৭ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, জিয়াউর রহমান, এরশাদ এবং খালেদা জিয়ার সময় উন্নয়ন হয়নি, শুধু ভাষণ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের উন্নয়নে কাজ করছেন।

প্রতিমন্ত্রী আজ শুক্রবার দিনাজপুরের বিরলে বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ এবং তাদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, আওয়ামী লীগ নেতা রমাকান্ত রায় উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী এ সময় আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হচ্ছে। আমাদের খাদ্য, বস্ত্র, চিকিৎসা, শিক্ষা ও বাসস্থানের অভাব নেই। তার নেতৃত্বে সকল ক্ষেত্রে আমাদের সক্ষমতা বেড়েছে।

বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া বিভিন্ন উদ্যোগের প্রশংসা করে প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা, ভ্রমন এবং ভাতা বৃদ্ধির পাশাপাশি রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের ব্যবস্থা করেছেন। প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের শুধু সম্মান করেননি, তিনি মানবতার মা হয়ে মুক্তিযোদ্ধাদের আত্মমর্যাদার সহযোগী হিসেবে তাদেরকে বাড়ি করে দিচ্ছেন।

এর আগে প্রতিমন্ত্রী বিরলের ফারাক্কাবাদ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন। কেন্দ্রটি নির্মাণে এক কোটি ৪৫ লাখ টাকা ব্যয় হয়েছে। তিনি বিরলের পাইকপাড়ায় পুরিয়া, বরইল ও ছোট বৈদ্যনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনও উদ্বোধন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mohammad Quayum ২২ জানুয়ারি, ২০২২, ২:৪৩ এএম says : 0
জনাব মন্তী সাহেব Bortoman soskarer bank and others loan kotota জনসমুক্খে প্রচার করুন তাহলে বুঝা যাবে কতটুকু উন্নতি হয়েছে আপনাদের আমলে !!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন