বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জায়েদ খানকেও ‘রিমেম্বারিং’ দেখালো ফেসবুক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১:২৯ পিএম | আপডেট : ১:৩২ পিএম, ২২ জানুয়ারি, ২০২২

তসলিমা নাসরিন, জিয়াউল হক পলাশের পর এবার চিত্রনায়ক জায়েদ খানকেও মৃত দেখালো ফেসবুক। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেল থেকে জায়েদ খানের ভেরিফায়েড অ্যাকাউন্টটিতে ‘রিমেম্বারিং’ লেখা দেখা গেছে। সাধারণত কেউ মারা গেলে ফেসবুক কর্তৃপক্ষ ‘রিমেম্বারিং’ লেখাটি দেখায়। জায়েদ খান মনে করছেন, কেউ রিপোর্ট করে এ কাজটি করেছে।

জায়েদ খান বলেন, ‘এটা শয়তানি করে কিছু মানুষ করেছে। যেন নির্বাচনী প্রচারণা আমি না চালাতে পারি।’

চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য বিদায়ী এই সাধারণ সম্পাদক আরও বলেন, ‘শুধু আমার ক্ষেত্রে নয়, একই চেষ্টা মিশা ভাইর ক্ষেত্রেও করেছে। বাট এগুলো করে লাভ নাই। একটি গ্রুপ এসব ষড়যন্ত্র করে চলেছে। জায়েদ খান জীবনের ঝুঁকি নিয়ে শিল্পীদের জন্য কাজ করেছে, তাকে কেউ রিমুভ করতে পারবে না।’

তবে আজ শনিবার (২২ জানুয়ারি) সকালে জায়েদ খানের আইডিতে ‘রিমেম্বারিং’ লেখাটি দেখা যায়নি। মিশা সওদাগর, জিয়াউল পলাশের আইডি থেকেও লেখাটি সরিয়ে নিয়েছে ফেসবুকে।

এর আগে অভিনেতা জিয়াউল হক পলাশকেও মৃত দেখাচ্ছিল ফেসবুকে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) তিনি বলেছিলেন, ‘যে এই কাজ করেছেন তার উত্তরোত্তর সমৃদ্ধি ও হেদায়েত কামনা করছি।’

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০২২-২০২৪) নির্বাচন। এটিকে ঘিরে গত এক সপ্তাহ ধরে জমে উঠেছে চলচ্চিত্র পাড়া। গত কয়েক বছরের নিয়মিত প্যানেল মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের বিপক্ষে নানা চমক নিয়ে এবার হাজির হয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন