শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হবিগঞ্জে রাস্তা নিয়ে সংঘর্ষে মহিলাসহ আহত অর্ধশত

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ২:৩৪ পিএম

হবিগঞ্জের বানিয়াচংয়ে রাস্তা নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ অন্তত অর্ধশত লোক আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় অন্তত ৩০ জনকে সদর আধুনিক হাসপাতাল এবং একজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শনিবার সকালে ওই উপজেলার রামগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের মিজানুর রহমান এবং ওয়াহিদ মিয়ার মধ্যে বাড়ির একটি রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শনিবার সকালে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের মহিলাসহ উল্লেখিত সংখ্যক লোক আহত হন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে। আশংকাজনক অবস্থায় শাহিদ মিয়াকে (৩৫) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় আব্দুল হক (৪৫), মিজানুর রহমান (২৮), আব্দুল আজিজ (৩০), নানু মিয়া (২৫), শাহেদা বেগম (২৬), জাহিদুল (৩০), শাহীন (২৭), মনোয়ারা বেগম (৩২), মমতা বেগম (৩৫), হাবিব (২৮), কাওছার মিয়া (২৭) সহ অন্তত ৩০ জনকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় কেউ আটক নেই। তবে অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন