সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কেএমপি’র তিন কর্মকর্তার পিপিএম-সেবা পদক লাভ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৫:১৮ পিএম

২০২০ ও ২০২১ সালে খুলনা মেট্রোপলিটন পুলিশে চাঞ্চল্যকর মামলাসমূহের রহস্য উদঘাটন, কৃতিত্বপূর্ণ, সাহসিকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ কেএমপি’র বিশেষ পুলিশ সুপার রাশিদা বেগম; অতিঃ উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন এবং এসআই (নি:) মোহাম্মদ আবু সাঈদকে “পিপিএম-সেবা” পদকে ভূষিত করা হয়েছে। আজ শনিবার (২২ জানুয়ারি) কেএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২০ সালে রাশিদা বেগম, বিশেষ পুলিশ সুপার, সিটি স্পেশাল ব্রাঞ্চ, কেএমপি, খুলনা কৃতিত্বপূর্ণ, কর্তব্যনিষ্ঠা, সততা এবং দক্ষতার সঙ্গে বাংলাদেশ পুলিশ বাহিনীতে প্রশংসনীয় অবদান রাখার স্বীকৃতি স্বরূপ “পিপিএম-সেবা” পুরস্কারে ভূষিত হয়েছে। তিনি কোভিড-১৯ প্রাদুর্ভাব রোধে প্রশংসনীয় ভূমিকা পালন, শ্রমিক আন্দোলনকালীন ও সার্বক্ষণিক মহানগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় ভূমিকা, ভিভিআইপি/ভিআইপি, বিদেশীদের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণসহ নাগরিক সেবা প্রদানে দায়িত্ব পালনের জন্য এ পদক লাভ করেন।
২০২১ সালে কেএমপি’র অতিঃ উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন খুলনা চাঞ্চল্যকর মামলাসমূহের রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা রক্ষা, সেবামূলক কাজ এবং শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরুপ “পিপিএম-সেবা” পদকে ভূষিত হয়েছে।
২০২০ সালে কেএমপি খুলনা থানার এসআই (নি:) মোহাম্মদ আবু সাঈদ কর্তব্যপরায়নতা, নিষ্ঠা, সততা, আন্তরিকতা, বিচক্ষণতা ও সাহসীকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ তাকে “পিপিএম-সেবা” পদকে ভূষিত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন