বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৫:২৭ পিএম

চিটাগাং রোডের ফুটপাত থেকে চাঁদাবাজীর অভিযোগে ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৩ হাজার ৪১০ টাকা উদ্ধার করা হয়।
আদমজীনগর কার্যালয় থেকে শনিবার (২২ জানুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁদপুরের মতলব থানার শিগিরকান্দি এলাকার মৃত আ. রশিদের ছেলে জামাল হোসেন (৪০) ও শরীয়তপুরের ডামুড্যার ঢালী মোশারফ হোসেন এর ছেলে মো. সেলিম হোসেন (৩৩)।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আসামীরা দীর্ঘদিন যাবৎ চিটাগাং রোড এলাকায় ফুটপাতের বিভিন্ন অস্থায়ী দোকান মালিকদের জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক দোকানপ্রতি দৈনিক ১৫০ টাকা থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন দোকান মালিক চাঁদা দিতে অস্বীকার করলেআসামী তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে। ২১ জানুয়ারি সন্ধ্যায় চিটাগাং রোড এলাকায় অবৈধ চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে ফুটপাতের বিভিন্ন অস্থায়ী দোকান মালিকদের ভয়ভীতি দেখিয়ে ও হুমকি প্রদর্শন করে চাঁদাবাজি করার সময় ২ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন