বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

নিহার লাভলি হেয়ার অয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৬:৩২ পিএম

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর জনপ্রিয় হেয়ার অয়েল ব্র্যান্ড নিহার ন্যাচারালস সম্প্রতি তাদের নতুন পণ্য নিহার লাভলি হেয়ার অয়েল বাজারে এনেছে। নতুন এই পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন দেশের জনপ্রিয় মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী তানজিন তিশা।

নিহার লাভলি হেয়ার অয়েলে আছে নারকেল তেল এবং ক্যাস্টর অয়েলের শক্তি। এটি চুলের প্রয়োজনীয় পুষ্টি নিশ্চিত করে চুল পড়া নিয়ন্ত্রণ ও চুলের প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধিতে সাহায্য করে। এছাড়া তেলটি অ্যারাবিয়ান ইন্সপায়ারড পারফিউম মিশ্রিত, যা ২৪ ঘন্টা পর্যন্ত চুলকে সুগন্ধযুক্ত রাখে। এর নন-স্টিকি টেক্সচার চুলকে সারাদিন উজ্জ্বল রাখে। আর তাই ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা নিহার লাভলি ব্যবহারের পরামর্শ দেন।

অভিনেত্রী তানজিন তিশা বলেন, “উপমহাদেশের ১ নাম্বার হেয়ার অয়েল ব্র্যান্ড নিহার ন্যাচারালস-এর সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও গর্বিত। অ্যারাবিয়ান সুগন্ধি সমৃদ্ধ পুষ্টি গুনাগুণ এবং সাশ্রয়ী দাম তেলটিকে ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রাখবে বলে আমার বিশ্বাস।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “ম্যারিকো বাংলাদেশ গত দুই দশকে ধারাবাহিক অগ্রগতি ও গ্রাহকদের ভালোবাসায় বাংলাদেশের অধিকাংশ পরিবারের প্রথম পছন্দ এবং বিশ্বস্ত নাম হয়ে উঠেছে। আমরা চুলের পুষ্টি গুনাগুণ বৃদ্ধির মাধ্যমে ব্র্যান্ডের পোর্টফোলিও সম্প্রসারণের দিকে মনোনিবেশ করছি এবং এর মাধ্যমে ভোক্তাদের চাহিদা পূরণেও আমরা আশাবাদী। নিহার লাভলি হেয়ার অয়েল তেমনই একটি পণ্য। কারণ এটি দেশের প্রথম অ্যারাবিয়ান ইন্সপায়ারড পারফিউম মিশ্রিত এবং নারিকেল ও ক্যাস্টর অয়েলের পুষ্টিসমৃদ্ধ, যা ভোক্তাদের চুলের সমস্যা সমাধানে সাহায্য করবে।”

দেশজুড়ে সকল রিটেইল আউটলেট, কসমেটিকস আউটলেট, ই-কমার্স প্ল্যাটফর্ম এবং সুপার শপে নিহার লাভলী হেয়ার অয়েল পাওয়া যাচ্ছে। তেলের ৭৫ মি.লি প্যাকের বাজারমূল্যে মাত্র ৫৫ টাকা, ১৫০ মি.লি ১০০ টাকা এবং ৩০০ মি.লি’র প্যাক পাওয়া যাচ্ছে ১৮০ টাকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন