বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শেরপুরে বস্তাবন্দি নারীর লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের নিজ আন্ধারিয়া গ্রাম থেকে গতকাল শনিবার সকালে অজ্ঞাত ব্লু কালার বোরকা পরিহিত এক নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার নিজ আন্ধারিয়া গ্রামের জনৈক কৃষক ফরমান আলীর চাষ করা ইরি বোরো ক্ষেতের পাশের গত শুক্রবার রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা চল্লিশোর্ধ এ মহিলাকে কুপিয়ে এবং ঘাড় মটকিয়ে হত্যা করে গুম করার উদ্দেশ্যে তার লাশ বস্তাবন্দি করে ফেলে রেখে যায় বলে পুলিশ ধারণা করছে। এদিকে গতকাল সকাল ৮টার দিকে কৃষক ফরমান আলী তার ক্ষেতে ইরি বোরো চারা রোপন করতে গিয়ে ওই অজ্ঞাত মহিলার বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে শেরপুর সদর থানায় খবর দেয়।
পরে খবর পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার ওসি (তদন্ত) বন্দে আলী, উপ-পরিদর্শক (এসআই) মোফাখখির উদ্দিন, এসআই রুবেল, এসআই আশরাফ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, ওই অজ্ঞাত মহিলার লাশ সনাক্ত করতে পিবিআই ফ্রিঙ্গার প্রিন্ট নিয়েছে এবং হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। এঘটনায় শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন