শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

সৎমায়ের অত্যাচারে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

নওগাঁর মান্দায় সৎমা আয়েশা খাতুনের সাথে পারিবারিক কলহের জের ধরে ও অত্যাচারে গ্যাসবড়ি খেয়ে মোনালিসা আক্তার জবা (১৫) নামে এক মাদরাসা ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার ভোর রাতে মৃত্যু হয়। জবা উপজেলার বিষ্ণুপুর ইউপি’র যশোপাড়া গ্রামের মোজাম্মেল হকের মেয়ে ও নহলা কালুপাড়া মাদরাসার নবম শ্রেণীর ছাত্রী।
স্থানীয়রা জানান, জবা রাতের কোন এক সময় গ্যাসের বড়ি খেয়ে আত্মহত্যা করেছেন। মোনালিসা আক্তার জবা নহলা কালুপাড়া মাদরাসার নবম শ্রেণীতে পড়াশোনা করত। তার মা রিনা আক্তার দেশের বাইরে থাকেন। তার সৎ মা আয়েশা খাতুনের সাথে পারিবারিক কলহের জের ধরে মোনালিসা আক্তার জবা গত বৃহস্পতিবার সন্ধ্যা রাতে সবার অগোচরে গ্যাস বড়ি খান। বিষয়টি তার পরিবারের লোকজন রাত ৮ টার দিকে বুঝতে পারলে স্থানীয় ডাক্তার ইমরান হোসেন এর মাধ্যমে ওয়াশ করানো হয়। পরবর্তীতে ভোর রাতে তার মৃত্যুবরণ করেন।
মান্দা থানার ওসি শাহিনুর শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন