সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ঘুমের ঘোরে সত্য স্বীকার, স্ত্রীকে পুলিশে দিলো স্বামী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১১:১৬ এএম

ঘুমের মধ্যে বিড়বিড় করে কথা বলার অভ্যাস অনেকেরই আছে। কিন্তু সেই অভ্যাসের কারনে যে এমন ঘটনাও ঘটতে পারে সেটা কল্পনাতেও ছিলো না কারো। ঘুমের ঘোরে স্বামীর কাছে সত্য স্বীকার করে এমনই বিপদে পড়লেন এক স্ত্রী। খবর ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল।
ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের লিভারপুল শহরে। ওই শহরের বাসিন্দা রুথ ফোর্টের বাতিক ছিল ঘুমিয়ে ঘুমিয়ে বিড়বিড় করার। আর এই বিড়বিড় করে অজান্তেই নিজের সব অপকর্ম বলে ফেলেন তিনি। আর সেই ঘটনাই কাল হয়ে দাঁড়ালো তার জীবনে।
রুথ ফোর্টের স্বামী অ্যান্টনি ফোর্ট পাশে শুয়ে স্ত্রীর সবটাই শুনে ফেলেছিলেন। যা নিয়ে তার মনে সন্দেহ দানা বেঁধেছিল, ঘুমের মধ্যে স্ত্রী সবটা বলে দিতেই নিশ্চিত হয়ে যান তিনি।
এরপর স্থানীয় থানায় অ্যান্টনি নিজের স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন।
পুলিশের কাছে আরও অভিযোগে তিনি বলেন, লিভারপুল ইউনিভার্সিটিতে একসাথে পড়াশোনা করার পর তাদের বিয়ে হয়। তিন সন্তান রয়েছে তাদের। দু’জনেই রোজগার করে কোনোমতে সংসার চালান। কিছুদিন আগেই কেয়ারটেকারের চাকরি পায় তার স্ত্রী। এক অসুস্থ বৃদ্ধ নারীকে দেখাশোনা করতে হতো তাকে। অসুস্থ ওই নারী সবসময় হুইলচেয়ারে থাকেন। রুথকে তিনি বিশ্বাসও করেন। সেই বিশ্বাস এবং অসুস্থতার সুযোগ নিয়ে তার ব্যাংক থেকে টাকা চুরি করে সে।
অ্যান্টনি পুলিশকে জানান, কিছুদিন আগেই মেক্সিকোতে ছুটি কাটাতে গিয়েছিলেন তারা। রুথ সেখানে এত বাজে খরচ করছিল, যা দেখেই সন্দেহ হয়েছিল অ্যান্টনির। এত টাকা কোথা থেকে পেল জিজ্ঞেস করায় রুথ জানিয়েছিল, তার আত্মীয় পাঠিয়েছেন। তার স্ত্রী মোট সাত হাজার ৭০০ পাউন্ড চুরি করেছে। সূত্র : ডেইলি মেইল

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন