বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

দুর্ঘটনার কবলে শোয়ার্জনেগারের গাড়ি, এক নারী আহত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১১:২৬ এএম

মারাত্মক সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গেছেন হলিউড অভিনেতা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। শুক্রবার ঘটনাস্থলে ৪টি গাড়ি একসঙ্গে দুর্ঘটনায় পড়ে এবং এতে একজন নারী আহত হন। আহত ওই নারীর মাথা থেকে রক্তপাত হয় এবং তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, শুক্রবার (২১ জানুয়ারি) স্থানীয় সময় বিকেলে তার গাড়ি সড়ক দুর্ঘটনায় পতিত হয়। এ সময় চারটি গাড়িকে ধাক্কা দেওয়া হয়। এ ঘটনায় একজন আহত হয়েছেন। যদিও তার আঘাত ততটা গুরুতর নয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত কিছু ছবিতে দেখা যায়, উল্টে যাওয়া দুটি গাড়ির পাশেই দাঁড়িয়ে আছেন আর্নল্ড শোয়ার্জনেগার। জানা গেছে, তার গাড়িটিই সেই নারীর গাড়িকে আঘাত করে।তবে ঘটনাস্থলে অভিনেতাকে দেখে বোঝা যায় তিনি অক্ষতই আছেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষায়, দুর্ঘটনাটি অনেকটা হলিউডই সিনেমার স্টান্টের মতোই ছিল! এ দুর্ঘটনার জন্য আপাতত শোয়ার্জনেগারকেই অপরাধী ভাবছে আইন প্রয়োগকারী সংস্থা।

প্রত্যক্ষদর্শীদের ভাষায়, দুর্ঘটনাটি অনেকটা হলিউডই সিনেমার স্টান্টের মতোই ছিল! এ দুর্ঘটনার জন্য আপাতত শোয়ার্জনেগারকেই অপরাধী ভাবছে আইন প্রয়োগকারী সংস্থা। জানা যায়, অভিনেতা সে সময় বামে মোড় নিতে চাইছিলেন কিন্তু 'লেফট টার্ন অ্যারো' সংকেতে তখনো লাল আলো জ্বলছিল। অর্থাৎ আইন ভঙ্গ করেছেন 'টার্মিনেটর' তারকা। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আর্নল্ড শোয়ার্জনেগারের মুখপাত্রের পক্ষ থেকে জানানো হয়েছে সুস্থ রয়েছেন বর্ষীয়ান তারকা। এবং এইমুহূর্তে দুর্ঘটনায় আহত নারীর স্বাস্থ্যের ব্যাপারে অত্যন্ত উদ্বিগ্ন তিনি।
1 Attached Images

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন