বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

৯ বছর পর আসছে শিরোনামহীনের নতুন অ্যালবাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৩:০৭ পিএম

সময়ের অন্যতম জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন-এর সিলভার জুবিলী তে ব্যান্ড রিলিজ করতে যাচ্ছে তাদের ষষ্ঠ অ্যালবাম ‘পারফিউম’, যার শেষ গান এবং টাইটেল ট্র্যাক ‘পারফিউম’ এর মিউজিক ভিডিওর শুটিং শেষ হলো সম্প্রতি। সব ঠিক থাকলে টানা ৯ বছর পর শিগগিরই প্রকাশ হবে ব্যান্ড দলটির নতুন অ্যালবাম। তাদের সর্বশেষ একক অ্যালবাম ‘শিরোনামহীন’ প্রকাশ হয় ২০১৩ সালে।

শিরোনামহীন জানায়, ব্যয়বহুল এই মিউজিক ভিডিওর পেছনে তারা বিগত আড়াই বছর পরিশ্রম করেছে এবং এটি সম্ভবত বাংলাদেশের ব্যান্ড মিউজিক ইতিহাসে সর্বোচ্চ বাজেটের মিউজিক ভিডিও। গ্রীক মিথোলজি নিয়ে নির্মিত গানে শিরোনামহীন সদস্যদের সম্পূর্ণ ভিন্ন আউটলুকে উপস্থাপন করা হয়েছে। গল্পের সাথে সামঞ্জস্যপূর্ণ করার জন্যই এরকম স্ক্রিনপ্লে করা হয়েছে।

গানটির ভিডিও নির্মাণে সহযোগিতা করেছে বাংলাদেশের প্রখ্যাত শিল্প প্রতিষ্ঠান কে ওয়াই স্টিল। মিউজিক ভিডিওটির ডিরেক্টর জিয়াউর রহমান। প্রচুর স্পেশাল এফেক্ট বহুল এই ভিডিওর ভিএফেক্সের কাজ করছে মিলিয়ন ড্রিমস, প্রোডাকশন করেছে মায়ের দোয়া। গানটির শুটিং করা হয় হেমায়েতপুরে দেশাল এর পরিচালক গোলাম মোস্তফা সবুজ এর বাসভবন ‘সবুজপাতা’য় যা এবছর আর্ক এশিয়া স্থাপত্য এওয়ার্ড বিজয়ী।

শিরোনামহীন এর ব্যান্ড লিডার এবং ভিডিওটির পরিচালক জিয়াউর রহমান জানান, ‘আমরা এই গানে পাশ্চাত্যে উদ্ভূত মি টু মুভমেন্টের একটা মেসেজ দেয়ার চেষ্টা করেছি। ভিক্টিম ব্লেমিং একটি সমসাময়িক সমস্যা। আমাদের দেশে এর শিকার পৃথিবীর বুকে অন্যতম। আশা করছি, বাংলাদেশেও ভিক্টিম ব্লেমিংয়ের অত্যাচার বন্ধ হবে অচিরেই।’

শিরোনামহীন সদস্যরা জানান, ‘পারফিউম’ অ্যালবামটির কালেক্টরস এডিশন বাজারজাত করা হবে। ডিজিটাল এ যুগে, শ্রোতারা ডিজিটালি গান শুনতেই অভ্যস্ত এবং গান শোনার যন্ত্র গুলোও সেভাবেই নির্মিত হলেও, কালেকশন এর প্রতি আগ্রহ রুচিশীল, সংবেদনশীল শ্রোতার থাকবেই। আমরা যেহেতু গানের লিরিক, সুর, মান সংবেদনশীল শ্রোতাদের কথা বিবেচনা করেই করি, তাই তাদের কোনোভাবেই হতাশ করতে চাইনা। এ বছর সিলভার জুবিলী ইভেন্টে মুম্বাই অর্কেস্ট্রা’র সাথে বিশাল আয়োজন এর পাশাপাশি আমরা আমাদের ষষ্ঠ অ্যালবাম লঞ্চিং উদযাপন টাও বর্ণাঢ্য আয়োজনে করতে চাই, যার সার্বিক ব্যবস্থাপনা করার জন্য এজেন্সি হিসেবে ‘ড্রিমক্যাস্ট’ আমাদের সাথে চুক্তিবদ্ধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন