শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলন ২০২২ অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৫:২৩ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের ইনস্টিটিউশনাল ব্যাংকিং, ট্রেজারি এবং অবসর ব্যাংকিং এর বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলন ২০২২, বিগত জানুয়ারী ২২, ২০২২ ইং তারিখে ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আহসান-উজ জামান প্রধান অতিথি হিসেবে ব্যবসা পর্যালোচনা সভাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদ হোসেন সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগ, ট্রেজারি এবং অবশর ব্যাংকিং ইউনিট সমুহের প্রধান ও আরএম বৃন্দ ২০২২ সালের জন্য তাদের ব্যবসায় কৌশলসমুহ উপস্থাপন করেন। এছাড়াও প্রধান কার্যালয়ের রিটেল ডিসস্ট্রিবিউশন, সিআরএম, এফএডি, আইডি, সিএডি এবং ট্রেজারী বিভাগের প্রধানগন উক্ত ব্যবসায় কৌশল সম্মেলনে উপস্থিত ছিলেন।

সভায় ২০২১ সালের পারফমেন্স মূল্যায়ন করা হয়। এছাড়াও ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং, স্মল বিজনেস, ট্রেজারি এবং অবশর ব্যাংকিং এর ২০২২ সালের বার্ষিক বাজেট মুল্যায়ন করা হয় এবং বাজেট অর্জনের কৌশল নিয়ে পর্যালোচনা ও দিক নির্দেশনা প্রদান করা হয়। সম্মেলনে নিয়ন্ত্রক সংন্থা কর্তৃক প্রদত্ত নির্দেশিকাসমুহ মেনে চলা, সম্পদের গুনগতমান বজায় রাখা, নন-পানফরমিং লোন আদায় নিশ্চিত করা এবং শেয়ারহোল্ডারবৃন্দের বিনিয়াগের রির্টান ডেলিভারি করা, সকলকে পরিষেবাতে দক্ষতা ও উৎকর্ষতা নিশ্চিত করার এবং গ্রাহকদের আর্থিক লক্ষ্য পূরণে সহায়তা করার আহবান জানানো হয়। ব্যবসায় কৌশল সম্মেলনে ব্যাংকের সংশ্লিষ্ট বিজনেস ইউনিটের সকল কর্মকর্তাবৃন্দ উপন্তিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন