বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ছবিগুলো সুপার ইমপোজ এডিট করা - সম্মেলনে বললেন শ্রমিকলীগ নেতা সিজার প্রাং

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৫:৪৭ পিএম | আপডেট : ৬:২৫ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২

সদ্য নিযুক্ত বগুড়া জেলা শ্রমিকলীগের সদস্য সচিব রাকিব উদ্দিন প্রাং সিজার তার বিরুদ্ধে চলমান অপপ্রচারের জবাবে বলেছেন, তাকে বিএনপি জামাতের লোক বলে সোশ্যাল মিডিয়ায় যে অপপ্রচার হচ্ছে সেসব ডাহা মিথ্যা। আর বিএনপি নেতাদের সাথে যেসব ছবি ফেসবুকে ছাড়া হয়েছে সেগুলো সুপার ইমপোজ ও এডিট করা।


রোববার দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এক লিখিত বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সংবাদ সম্মেলনে এসময় তার সাথে উপস্থিত ছিলেন সদ্য ঘোষিত জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা কমিটির আহ্বায়ক কামরুল মোর্শেদ আপেল সহ আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার পিতা ও প্রখ্যাত শ্রমিক লীগ নেতা আলহাজ্ব আব্দুল গফুর ও বড়ো চাচা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুস সামাদ শামীমের দেখানো পথেই তিনি যুব শ্রমিকলীগের রাজনীতিতে যুক্ত হন। সাংগঠনিক যোগ্যতা দিয়েই তিনি আজকের অবস্থানে পৌঁছেছেন।


উল্লেখ্য গত ২১ জানুয়ারি শুক্রবার জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব কে এম আযম খসরু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শ্রমিকলীগের বগুড়া জেলা কমিটি ভেঙ্গে দেওয়া হয়। ওই কমিটির সভাপতি আব্দুস সালাম এবং সাধারণ সম্পাদক সামস উদ্দিন শেখ হেলাল
এবং তাদের অনুসারীরা নতুন আহ্বায়ক কমিটির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করে চলেছেন বলে উল্লেখ করেন রাকিব উদ্দিন সিজার প্রাং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন