শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৭:০৮ পিএম

যশোরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। রবিবার (২৩ জানুয়ারি) বিকালে যশোর সদর উপজেলায় এ দুটি দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, যশোর সদর উপজেলার কিফায়েতনগর গ্রামের মৃত আব্দুল আজিজ খানের ছেলে ইব্রাহিম হোসেন (৬০) এবং সদর উপজেলার পাঁচ বাড়িয়া গ্রামের মৃত আজগর আলীর ছেলে মতিয়ার রহমান (৭০)।

নিহত ইব্রাহিম হোসেনের ছেলে সুমন হোসেন বলেন, তার পিতা বিকালে মোটরসাইকেল যোগে বসুন্দিয়া বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক দিয়ে আসা একটা এ্যাম্বুল্যান্সের সাথে তার সরাসরি সংঘর্ষ হয়। স্থানীয় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, অপর এক সড়ক দুর্ঘটনায় নিহত মতিয়ার রহমানের ভাইপো আওয়াল হোসেন বলেন, বিকালে তার চাচা মতিয়ার রহমান সাইকেলে চড়ে পাঁচবাড়িয়া বাজারে যাচ্ছিলো। এ সময় পিছন দিক দিয়ে একটি পিকআপ তাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যশোর কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় নিহত দুই জনের মরাদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন