সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল শিশুসহ চারজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ চারজন প্রাণ হারিয়েছেন। তাদের মধ্যে মহাখালীতে ময়লার গাড়ির ধাক্কায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) এক পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু হয়েছে। তার নাম শিখা রানী ভরানী (৫৫)। গত শনিবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত রানী পরিবার নিয়ে মহাখালী সাততলা বস্তি এলাকায় থাকতেন।

তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বলেন, মধ্যরাতে মহাখালীর জাহাঙ্গীর গেটের সামনে মহাখালী ফ্লাইওভারের মুখে রাস্তায় ঝাড়ু দিচ্ছিলেন এক পরিচ্ছন্নতাকর্মী। ফ্লাইওভারের ওপর থেকে জাহাঙ্গীর গেটগামী সাদা রঙের একটি ময়লার গাড়ি ওই নারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি বলেন, চাপা দিয়েই ময়লার গাড়িটি পালিয়ে যায়। গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে।

গতকাল দুপুরে ভাটারা থানা এলাকায় পাইলিংয়ের কাজ করার সময় পাইপচাপা পড়ে মো. শরিফুল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত শরিফুল ইসলামের সহকর্মী রফিকুল ইসলাম বলেন, সকালে পাইলিংয়ের কাজ করার সময় হঠাৎ একটি পাইপ তার ওপর পড়ে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত শরিফুলের বাড়ি নেত্রকোনা জেলার সদর থানা এলাকায়। তিনি ওই এলাকার আলম আলীর ছেলে।

এছাড়া সবুজবাগ থানার কাঠেরপুল এলাকায় স্বামীর সঙ্গে অভিমান করে লামিদা আক্তার নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। নিহতের শ্বশুর শহিদুল ইসলাম বলেন, গত শনিবার সন্ধ্যায় আমার ছেলে রুবেলকে তার স্ত্রী বাণিজ্য মেলায় নিয়ে যেতে বলে। ছেলের কাছে টাকা না থাকায় যে যেতে চায়নি। এ নিয়ে রুবেলের সঙ্গে মনোমালিন্য হয়। পরে আমার ছেলে তার ১১ মাসের বাচ্চাকে নিয়ে ঘর থেকে রেরিয়ে রাস্তার দিকে যায়। এ সময় তার স্ত্রী সবার অগোচরে ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস দেয়। এদিকে, শনিবার রাতে ভাটারা থানার সাঈদনগর পানির পাম্পের পাশে একটি ঝুপড়ি ঘরে আগুন লাগে। পরে এ ঘটনাস্থল থেকে দগ্ধ অবস্থায় আনুমানিক ১০ বছর বয়সের এক প্রতিবন্ধী মেয়ে শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শিশুটির নাম রাবেয়া আকতার মিম (১২), তার পিতা আবদুল মান্নান, গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবায়। পুলিশের কাছে লাশটি হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন