বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মাস্ক ফেলে বিতর্কে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

তিনি নিলেন, ফেললেন, চলে গেলেন। গাড়ি চড়ে যাওয়ার সময়ে আম আদমি পার্টির (আপ) স্বেচ্ছাসেবকদের দেয়া মাস্ক প্রত্যাখ্যান করে আলোচনায় উঠে এসেছেন মধ্যপ্রদেশের বিজেপি নেত্রী ইমারতি দেবী। এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে সমাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গিয়েছে, শুক্রবার ঘটনাটি ঘটেছে দাতিয়া জেলায়। ইমারতি তখন যাচ্ছিলেন ভান্ডার থেকে ডাবরা। একটি মোড়ে আপের স্বেচ্ছাসেবকেরা তার গাড়ি থামান। সাত-আসনের বড় গাড়ির সামনে, চালকের পাশে বসেছিলেন ইমারতি। মুখে মাস্ক ছিল না। পনেরো সেকেন্ডের ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, এক জন তার হাতে একটি সার্জিক্যাল মাস্ক ধরিয়ে দিলেন। তিনি নিলেন। কিন্তু গাড়ি ছাড়তেই জানলা দিয়ে রাস্তায় ফেলে দিলেন সেই মাস্ক। হইহই করে উঠলেন আপের স্বেচ্ছাসেবকেরা।

রাজ্যের শাসক দলের নেত্রীর এমন কাজে চলছে সমালোচনা। কেন্দ্রীয় বিমান মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার অনুগামী বলে পরিচিত ইমারতি সম্প্রতি মধ্যপ্রদেশের ক্ষুদ্র শিল্প কর্পোরেশনের চেয়ারপার্সন নিযুক্ত হয়েছেন। কয়েক বছর আগে, ইমারতি তখন রাজ্যের মন্ত্রী; প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে লিখিত ভাষণ পড়তে গিয়ে হোঁচট খেয়ে বাকিটা জেলাশাসকের হাতে ধরিয়ে দিয়েছিলেন। কিন্তু নিজে তিনি উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ। সে সময় প্রশ্ন করায় ইমারতি অসুস্থতার কথা বলেছিলেন। কিন্তু বিতর্ক থামেনি। সেই প্রসঙ্গ ফের টেনে কেউ কেউ সমাজ মাধ্যমে কটাক্ষ করছেন, তা হলে কি অসুখটা অসচেতনতার? সূত্র : টাইমস নাউ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন