শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় জোড়া খুনের মামলায় ৭আসামীর ৭বছর করে কারাদন্ড, খালাস-১

সিংড়া(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৩:৩৪ পিএম

নাটোরের সিংড়ায় শবে বরাতের রাতে ছিন্নি বিতরণকে কেন্দ্রে করে জোড়া খুনের মামলায় ৭আসামীর সাত বছর করে কারাদন্ড এবং একজনকে খালাস দিয়েছে আদালত। সাজাপ্রাপ্তদের ১০হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে। সোমবার নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরিফ উদ্দিন এই রায় ঘোষনা করেন।

আদালত সূত্র জানায়, ১৯৯৪সালের ২৭জানুয়ারী সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের মৌগ্রামে শবে বরাতের রাতে ছিন্নি বিতবরণকে কেন্দ্র করে স্থানীয় আক্কাস আলী ও সিকিম প্রামানিনের সাথে কুদ্দুস আলীর সমর্থকদের সংঘর্ষে, কুদ্দুস আলীর সমর্থকদের হামলায় আক্কাস ও সিকিম আহত হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে দু’জনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সিকিমের ছেলে আমির হামজা বাদী হয়ে ১০ জনকে অভিযুক্ত করে সিংড়া থানায় হত্যা মামলা দায়ের করে। দীর্ঘ ২৮বছর ধরে স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক সোমবার ৭জনকে সাত বছর করে কারাদন্ড ও একজনকে খালাসের আদেশ দেন। ইতোমধ্যে দুই আসামী মৃত্যুবরণ করেছেন। এসময় আদালতে হাজির ছিলেন অভিযুক্তরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Faridul Islam ২৪ জানুয়ারি, ২০২২, ৭:৪৮ পিএম says : 0
আপনাদের নিউজ পড়লাম কিন্তু আপনাদের নিউজের ইউনিয়নের নাম ভুল লেখা হয়েছে,১৯৯৪ সালে ২৭ জানুয়ারি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছিল ১নং ইউনিয়ন ১নং ওয়ার্ডের মৌগ্রাম গ্রামে ভুল বস তো ইটালী ইউনিয়নের নাম উল্লেখ করা হয়েছে এডিট করা হলে সঠিক নিউজটি সবাই জানতে পারতেন ধন্যবাদ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন