বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে প্রকাশ্যে এলো আনুশকা-বিরাটের কন্যার ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৪:৫০ পিএম

গেল বছর জানুয়ারিতে বিরাট কোহলি আর আনুশকা শর্মার ঘর আলো করে জন্ম হয়েছিল এক কন্যা সন্তানের। এরপর থেকেই তার কন্যা সন্তান ভামিকাকে নিয়ে জল্পনা কল্পনার কোনো শেষ ছিল না। তবে বিরুশকা তাদের প্রতিজ্ঞায় অটল ছিলেন, নির্দিষ্ট বয়সের আগ পর্যন্ত কন্যা ভামিকাকে আনবেন না ক্যামেরার সামনে।

কেপটাউনে রবিবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে কোহলি পেলেন ফিফটির দেখা, তাতেই যেন সে ব্রত ভঙ্গ করলেন আনুশকা শর্মা। দীর্ঘ সময় পর সামনে এসেছে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার মেয়ের ছবি। স্টেডিয়ামের গ্যালারিতে স্বামীর খেলা দেখছিলেন আনুশকা। তখন তার কোলেই ছিল ভামিকা। সুযোগ কোনোমতেই হাতছাড়া করেনি ক্যামেরা। মায়ের কোলে ভামিকার সেলিব্রেশন প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয় অন্তর্জালে।

মুহুতেই ভামিকার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকেই ভামিকার সঙ্গে বিরাট কোহলির ছোটবেলার ছবির মিল খুঁজছেন। টুইটার ট্রেন্ডিংয়ে উঠে এসেছে ভামিকা। তারকা জুটির এ সন্তানকে কেউ কেউ ছোট কোহলি, কোহলির কপি বলেও মন্তব্য করেছেন।

তবে বিরাট-আনুশকা দম্পতি যে নিজেদের পূর্বের সিদ্ধান্তে এখনো অটল তার প্রমাণ মিলেছে তাদের ইনস্টাগ্রাম স্টোরির এক বিবৃতিতে। বিবৃতিতে তারা লিখেছেন, ‘আমরা বুঝতে পেরেছি আমাদের মেয়ের ছবি গতকাল স্টেডিয়ামে বন্দি হয়েছে এবং সেটা ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। আমরা সবাইকে বলতে চাই, আমরা হতভম্ব এবং সত্যি বুঝতে পারিনি ক্যামেরা আমাদের দিকে তাক করা ছিল। আমরা এখনো একই অবস্থানে রয়েছি এবং একই অনুরোধ জানাচ্ছি যে, আমরা সত্যিই চাই ভামিকার ছবি তোলা না হোক বা সেটি প্রকাশ্যে না আনা হোক ’।

এদিকে বিরাট-আনুশকার পাশাপাশি এই ঘটনায় সম্প্রচার সংস্থার উপর বেজায় চটেছেন বিরাট-আনুশকার ভক্ত-অনুরাগীরা। এমনকি সোশ্যাল মিডিয়া থেকে ভামিকার ছবি সরিয়ে দেওয়ার দাবি জানান তারা। পাশাপাশি সম্প্রচার সংস্থাকে তুলোধনা করে অনুরাগীদের বক্তব্য, ওদের প্রাইভেসিকে সম্মান করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন