বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন সিনেমায় আল্লু অর্জুনের পারিশ্রমিক ১০০ কোটি টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৫:৫৬ পিএম

দেড় মাস হতে চলল ছবি মুক্তি পেয়েছে বক্স অফিস কাঁপানো ‘পুষ্পা: দ্য রাইজ’। করোনার মধ্যেই সিনেমাটি আয়ে ৩০০ কোটির মাইল ফলক ছাড়িয়েছে। আর সেই সুবাদে আল্লু অর্জুনের পারিশ্রমিকও বেড়ে গেছে। আর সেই সুবাদে আল্লু অর্জুন ভারতীয় চলচ্চিত্রের সব চেয়ে দামি অভিনেতা হতে চলেছেন। শোনা যাচ্ছে আল্লু পরবর্তী সিনেমার পারিশ্রমিক হেঁকেছেন ১০০ কোটি টাকা। যা দিয়ে একটি সিনেমা পুরোপুরি শেষ করা যায়।

বর্তমানে একের পর এক সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন আল্লু অর্জুন। আর এই সুযোগেই নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, আলোচিত তামিল পরিচালক অ্যাট লির পরের সিনেমাতে ১০০ কোটি রুপি পারিশ্রমিক হেঁকেছেন তিনি! লিসা প্রডাকশনের ব্যানারে নাম ঠিক না হওয়া সিনেমাটি বানাবেন অ্যাট লি। ‘বাহুবলী’, ‘পুষ্পা’র মতো সিনেমাটি একই সঙ্গে ভারতের বিভিন্ন আঞ্চলিক ভাষায় মুক্তি পাবে। সেই সিনেমার জন্যই প্রস্তাব গিয়েছিল আল্লু অর্জুনের কাছে।

এদিকে সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পরে অল্লুর ইনস্টাগ্রাম প্রোফাইলের ফলোয়ার সংখ্যাও তার পারিশ্রমিকের মতোই চড়চড় করে বেড়ে গিয়েছে। ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা দেড় কোটি হওয়ার উপলক্ষে মকর সংক্রান্তির দিন ইনস্টাগ্রামে বিশেষ পোস্টও করেছিলেন তেলুগু সুপারস্টার।

তবে আল্লুর সম্পত্তির পরিমাণও নেহাত কম নয়। ভারতের অন্যতম সফল অভিনেতা এমন একটি বাংলোতে থাকেন, যার মূল্য ১০০ কোটি টাকা। দুই সন্তান এবং স্ত্রীর সঙ্গে সেখানেই সংসার পেতেছেন তিনি। ৭ কোটি টাকার একটি ভ্যানিটি ভ্যান রয়েছে তার। দু’টি দামি গাড়ি ছাড়াও একটি ব্যক্তিগত বিমানের মালিক তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন