সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইসলামী আন্দোলনের নেতার শশুর এর ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র গভীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৭:০৫ পিএম | আপডেট : ৭:৫৭ পিএম, ২৪ জানুয়ারি, ২০২২

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানের শশুর আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার রোববার রাতে গাজীপুরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তারের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।


এক শোক বার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার অত্যন্ত দীনদার ও পরহেজগার ব্যক্তি ছিলেন। তিনি আলেম ওলামাদের অত্যন্ত ভালবাসতেন এবং তাদের সাথে সুসম্পর্ক রাখতেন। তিনি তার ছেলে মেয়েদেরকে দীনি শিক্ষায় শিক্ষিত করে আলোকিত মানুষরূপে গড়ে তুলেছেন। তিনি গাজীপুরের রাজাবাড়ী পাবরিয়া চালা জামিয়া এমদাদুল উলুম নামে মাদরাসা প্রতিষ্ঠা করেছেন। তিনি অত্যন্ত সুন্নতি জীবন যাপন করতেন। তিনি বহু মাদরাসা ও মসজিদের প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠার সাথে জড়িত ছিলেন।


মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতবাসী করুন এবং পরিবার পরিজনকে সবর করার তৌফিক দিন আমীন। কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া : আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল বাদ আছর এক দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন