শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

দে‌শের স্বার্থে শেখ হাসিনা‌কে বিতাড়িত করব, বা তিনি কেটেও পড়তে পারেন : গয়েশ্বর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৭:১৮ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দে‌শের স্বার্থে শেখ হাসিনা‌কে আমরা (বিএনপি) বিতাড়িত কর‌ব। তিনি বলেন, অবশ্য দেশীয় ও বিশ্ব রাজনীতিতে শেখ হাসিনার যে অবস্থান তাতে তি‌নি নি‌জেও কে‌টে পড়‌তে পা‌রেন। আজ সোমবার (২৪ জানুয়ারি) বিএন‌পির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে এসব কথা বলেন তিনি।

খা‌লেদা জিয়ার ছোট ছে‌লে মরহুম আরাফাত রহমান কো‌কোর ৭ম মৃত্যুবা‌র্ষিকী উপলক্ষে এই দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লের আয়োজন ক‌রে বিএন‌পি। প্রধানমন্ত্রী সাহস ক‌রে ভবিষ্যতে হারার জন্য সুষ্ঠু নির্বাচন দেবেন না উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার উদ্যোগ নিলে হয়‌তো বাংলাদেশের মানুষের মাঝে থাকার একটা প্রচেষ্টা তিনি নিতে পারতেন। কিন্তু তি‌নি সেই প্রচেষ্টা নেবেন না।

আরাফাত রহমান কেকর মৃত্যুকে অস্বাভাবিক সম‌য়ে অস্বাভাবিক মৃত্যু বলেও মন্তব্য করেন গয়েশ্বর। ‌দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে আরও বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, বিএন‌পির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন