শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেফতার ২

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৭:৫৩ পিএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা: মীরসরাইয়ে ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি ২টি মামলা করা হয়েছে। রবিবার (২৩ জানুয়ারি) রাতে করা একটি মামলার বাদি মীরসরাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের দক্ষিণ তালবাড়িয়া মহি উদ্দিনের ছেলে সালমান হোসেন (২৬)। সালমান মীরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল নাহিদের অনুসারি হিসেবে পরিচিত।

অপর মামলাটি করেন মীরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ গ্রামের নাছির উদ্দিনের ছেলে মঞ্জুর হোসেন (২৩)। সে মীরসরাই পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ইলিয়াছ হোসেনের অনুসারি হিসেবে পরিচিত।

ইতোমধ্যে পুলিশ কাউন্সিলর ইলিয়াছের অনুসারি ইমতিয়াজ (২৪) ও সাইমুন হোসেন (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করেছে।

রবিবার রাতে সালমান হোসেনের করা মামলায় মো. ইলিয়াছ হোসেন (২৯) ইমতিয়াজ (২৪), সাইমান হোসেন (১৯) মো. রায়হান (২৩) মো. মুন্না (২৪) মো. ফরহাদ (১৯) ও মো. জুয়েলসহ (২১) সাত জনের নাম উল্লেখ করে আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

মঞ্জুর হোসেনের করা অপর মামলায় আসামি করা হয় জাফর ইকবাল নাহিদ (৩০) সাজ্জাদ হোসেন (২২) মেহেদী হাসান (২৩) সাইফুল ইসলাম (২৩) মো. সালমান হোসেন (২৮) মো. রাহাত (২১) মো. জনি ও ফয়সালসহ অজ্ঞাত আরো ১৫-২০ জনকে।

এ বিষয়ে জানতে চাইলে মামলা ২টির তদন্ত কর্মকর্তা মীরসরাই থানার উপ পরিদর্শক রাজীব পোদ্দার বলেন, এক স্কুল ছাত্রীকে ইভটিজিং এর ঘটনাকে কেন্দ্র করে রবিবার দিনভর ছাত্রলীগের ২ গ্রুপের সংর্ঘষের ঘটনায় রাতে ২ গ্রুপের আলাদা মামলা করেছে। মামলার পর ঘটনার সাথে যুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন