বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ১১ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১১:৫৬ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৩১ জানুয়ারি। ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন ১১ জন। এ ঘটনায় দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা বিরোধী কাজ করায় ওই ১১ জন বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ আদেশ দেওয়া হয়।

বহিষ্কৃতরা হলেন ছনধরা ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ আঃ ছালাম, রামভদ্রপুর ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সদস্য মোঃ সাইফুল ইসলাম, ভাইটকান্দি ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী নাজমুল ইসলাম রিপন ও মোঃ শাহজাহান, ফুলপুর ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী রেজাউল হক ফকির রাসেল ও মোঃ সাইফুল ইসলাম, পয়ারী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল হেকিম, রূপসী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ আমির উদ্দিন তালুকদার, বওলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী হামিদুল্লাহ খান মিন্টু, ফরিদ মিয়া ও খলিলুর রহমান শরিফ।

বহিষ্কারপত্রে উল্লেখ করা হয়, আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফুলপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থীরা নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করে দলের ভাবমূর্তি নষ্ট ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার দায়ে গঠনতন্ত্র মোতাবেক এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশ মোতাবেক, ইউনিয়ন আওয়ামীলীগের প্রস্তাবমতে ও উপজেলা আওয়ামীলীগের ১৫ জানুয়ারির সিদ্ধান্তক্রমে তাদের আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন