শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে অজ্ঞাত মহিলার দেহাবশেষ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৩:৪১ পিএম

ফরিদপুরে অজ্ঞাত এক মহিলার দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের বিলনালিয়া কাজিরডাঙ্গী নামক একটি মাঠে থেকে ওই অজ্ঞাত মহিলার দেহাবশেষ উদ্ধার করা হয়। তবে, দেহের অধিকাংশ জায়গা পুড়ে যাওয়ায় ওই মহিলার নাম-পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

জানা যায়,কৈজুরী ইউনিয়নের বিলনালিয়া কাজির ডাঙ্গী একটি মাঠের ভিতরে এক অজ্ঞাত মহিলার দেহাবশেষ পুড়তে দেখে এলাকাবাসী। পরে এলাবাসী খবর দেয় পুলিশকে। খবর পেয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিলসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জুন সরকার গনমাধ্যম কে বলেন, খবর পেয়ে আমিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শনে করেছি। তিনি বলেন, একটি ব্যাগের ভিতর দুগ্ধ অবস্থায় মরদেহটি দেখতে পাই। দেহের অধিকাংশ জায়গা পুড়ে গেছে। তাই, চেনা যাইনি। তবে, চুল দেখে মহিলার মরদেহ বলে ধারণা করছি।
তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে পেট্রোল ধরনের কিছু দিয়ে মরদেহটিতে আগুন লাগানো হয়েছে।
এই ঘটনাটি এলাকায় ব্যাপক চরাঞ্চলের সৃষ্টি হয়েছে। পুলিশ ও আন্তরিকতার সাথে ঘটনার কুলু এবং কে বা কাহার এই জঘন্যতম ঘটনাটি ঘটিয়েছেন তাদের খুঁজে বের করতে কাজ শুরু করছেন। পুলিশের তৎপরতায় এলাকাবাসী ও খুব খুশী। এলাকারবাসীর দাবি দোষীদের খুঁজে বের করে আটক পুর্বক দ্রুত কঠোর বিচারের আওতায় আনা হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন