শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর আত্রাইয়ে পৃথক অভিযানে এক প্রতারক ও চার জুয়ারু আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৫:১০ পিএম

নওগাঁর আত্রাইয়ে পৃথক পৃথক অভিযান চালিয়ে এক প্রতারক ও ৪ জুয়ারুকে আটক করেছে আত্রাই থানা পুলিশ । আটককৃত প্রতারক নওগাঁ সদর থানার শিমুলিয়া গ্রামের মৃত এজাবুলের ছেলে শুভ(৩০)। অপরদিকে জুয়ারু চারজন হলো উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের জামগ্রাম গ্রামের মৃত মোসলেমের ছেলে মিলন (৪০), আব্দুর রহিমের ছেলে আজাদ (৩৫), আব্দুল মন্ডলের ছেলে বিদ্যুৎ (৩৫) ও রফিকের ছেলে মহসিন (৪০)।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত শুভ আত্রাই থেকে এক ভ্যান চালককে ভাড়া নিয়ে রাণীনগর গিয়ে তার মোবাইল কেরে নেয়। পরে ওই মোবাইল দিয়ে ভ্যান চালকের বাবার কাছে ফোনকরে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে বিকাশ নম্বর দেয়। বিকাশে ১হাজার টাকা দিয়ে আত্রাই থানায় জানালে সোমবার দিবাগত রাতে এসআই হাইদার ও এএসআই মুনিরুল শিমুলিয়া বাজার থেকে শুভকে আটক করে। এসময় তার কাছ থেকে চাঁদার টাকা ও মোবাইল উদ্ধার করে। অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই দুরুল হোদা সঙ্গীয় ফোর্সসহ সোমবার দিবাগত রাতে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের জামগ্রাম গ্রামে জুয়ার আসর হতে টাকা ও তাসসহ ৪ জুয়ারুকে আটক করে।
এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ১ প্রতারক ও ৪ জুয়ারুকে সোমবার দিবাগত রাতে আটক করা হয়। আটককৃত ৫ জনের বিরুদ্ধে মামলা রজু করে মঙ্গলবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন