শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৫:১৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার সন্ধায় চালিতাবুনিয়া গ্রমে অভিযান চালিয়ে দুই মাদক কারবারি রাসেল (২৩) ও মাহাবুব (২৫) নামে ২ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। রাসেল উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে ও মাহাবুব আঃ লতীব হাওলাদারের ছেলে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

থানা সূত্রে জানাযায়, উপজেলার চালিতা বুনিয়া এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোমবার বিকেলে ওই এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় মাহেন্দ্র শীলের বাড়ির সামনের রাস্তা থেকে রাসেল ও মাহাবুব নামে দুই মাদক কারবারিকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাসী করে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করি।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে রাসেল ও মাহাবুব নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত ২১ জানুয়ারী বিকেলে উপজেলার বেতমোর ভাংঙ্গা পোল এলাকার মোস্তফার চায়ের দোকানের সামনের রাস্তার ওপর থেকে ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজুকে আটক করা হয়। মাদকসহ সকল অপরাধ দমনে পুলিশ তৎপর রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন