বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

লোহাগড়া (নড়াইল ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৫:২৪ পিএম

নড়াইলের লোহাগড়ায় লাশবাহী লেগুনার সাথে মোটর সাইকেলের সংঘর্ষে আশিকুর রহমান (২৫) নামে ১ জন নিহত এবং শাকিল শেখ (২৫) নামে অপর ১ জন আহত হয়েছে। নিহত আশিকুর রহমান সদর উপজেলার দত্তপাড়া গ্রামের বখতিয়ার কাজীর একমাত্র ছেলে। গুরুতর আহত শাকিল শেখ একই গ্রামের সাহেব শেখের ছেলে। আহত শাকিল শেখকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে নড়াইলÑ কালনা সড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছেÑমঙ্গলবার দুপুরে আশিকুর রহমান ও তার সহযোগী শাকিল শেখ মোটর সাইকেলযোগে লোহাগড়া থেকে বাড়ী ফেরার সময় রামপুর এলাকায় পৌঁছালে তারা মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর ছিটকে পড়ে। এ সময় নড়াইল থেকে একটি লাশবাহী লেগুনার চাকায় পিষ্ট হয়ে আশিকুর রহমান ঘটনাস্থলেই মারা যায় এবং মোটর সাইকেল চালক শাকিল শেখ গুরুতর আহত হয়।
এলাকাবাসী আহত শাকিলকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লেগুনার চালক ফরিদুল ইসলাম ও হেলপার মিঠুন শেখকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন