বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে ঋণের কিস্তির টাকা চাওয়ায় এনজিও মালিককে পিটিয়ে আহত

মির্জাপুর থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৫:৫০ পিএম

মির্জাপুরে ঋণের কিস্তির টাকা চাওয়ায় সাইদুল ইসলাম রতন নামে ‘উদয়ের পথে’ নামে এক এনজিওর মালিককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত ফারুক হোসেন ও রবিনসহ তিনজনের নামে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গোড়াই হলিদ্রচালা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে রবিন (২৬) উদয়ের পথে এনজিও থেকে বিগত ১৬ মাস পূর্বে ১২ হাজার টাকার ঋন গ্রহণ করেন। দীর্ঘদিন অতিবাহিত হলেও রবিন ঋনের কোন কিস্তি পরিশোধ করেননি। গত ১৮ জানুয়ারি এনজিও মালিক সাইদুল ইসলাম রতন মির্জাপুর ক্যাডেট কলেজ এলাকার সিরাজ মার্কেটের সামনে রবিনের কাছে কিস্তির টাকা দাবি করেন। এ সময় রবিন ক্ষিপ্ত হয়ে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। গালিগালাজ করতে নিষেধ করলে আরও ক্ষিপ্ত হয়ে রবিন ও তার সহযোগি ফারুক হোসেন ও শিউলী বেগমসহ অজ্ঞাতনামা কয়েকজন মিলে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের বাঁশের লাঠির আঘাতে এনজিও মালিক সাইদুল ইসলাম রতনের হাটুর বাটি ভাঙিয়া যায়। এ সময় তার শার্টের পকেটে থাকা নগত ৭৫ হাজার ৩৪৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায় এবং খুন করার হুমকি দেয়। আহত অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আইয়ূব খান জানান, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। # মো. জাহাঙ্গীর হোসেন,

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন